জাবির রবীন্দ্রনাথ হলে ‘বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট' শুরু

  • 23 Jan
  • 11:38 PM

ফরিদ আহমেদ, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি 23 Jan, 20

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হল ছাত্রলীগের আয়োজনে ‘বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ ’ শুরু হয়েছে।



বৃহস্পতিবার ( ২৩ জানুয়ারি ) রাত ৭টার দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আব্দুল্লাহ হেল কাফী এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।



এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আব্দুল্লাহ হেল কাফী বলেন, ‘‘ পড়াশোনার পাশাপাশি খেলাধুলা মানুষের শরীর ও মনকে সতেজ রাখে। শরীর ভালো থাকলে মন আর মন ভালো থাকলে জীবনে নতুন উদ্যোমে সবকিছুই ভালো লাগে। খেলা হচ্ছে সেই ভালো থাকার খোরাক। হল শাখা ছাত্রলীগের এমন মহৎ উদ্বোগে সত্যি আমি গর্বিত। খেলা শিক্ষার্থীদের মন জগতে আনন্দ উদ্দীপনার খোরাক হিসাবে কাজ করবে বলে মনে করি।’’



এছাড়াও শাখা ছাত্রলীগের উপ-স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম বলেন , ‘‘বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হল ছাত্রলীগ বরাবরই বিভিন্ন গঠনমূলক কাজের মাধ্যমে সাধারন শিক্ষার্থীদের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।খেলাধুলা হলের আবাসিক শিক্ষার্থীদের উজ্জীবিত করে।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে আমারা আরো ইতিবাচক উদ্যোগ গ্রহন করব। ’’

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের ছাত্রলীগের সহ-সভাপতি বায়জিদ রানা কলিন্স, শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক এম মাইনুল হুসাইন রাজন , ছাত্রলীগ কর্মী খোন্দকার নাঈম-উল-ইসলাম, সহ-সম্পাদক মো. সাইফুল্লাহ, ছাত্রলীগ কর্মী মো. আর-রাফি চৌধুরীসহ প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।



এছাড়া আয়োজকদের মধ্য থেকে ৪৫তম ব্যাচের শিক্ষার্থী সাইফুল ইসলাম বাদল, ওসমান গনি ভূঁইয়া কৌশিক, তাকিদসহ প্রায় শতাধিক হলের শিক্ষার্থী উপস্থিত ছিলেন।