৩৮তম বিসিএস এ পবিপ্রবি ২৩

  • 01 July
  • 12:23 AM

মেহেদী হাসান, পবিপ্রবি প্রতিনিধি 01 July, 20

গত ৩০ জুন (মঙ্গলবার) প্রকাশিত হয়ে গেলো ৩৮ তম বিসিএস এর ফলাফল।সরকারি কর্ম কমিশনের (পিএসসি) বিশেষ সভায় দুই হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করা হয়। গতকাল বিকালে পিএসসির প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

৩৮তম বিসিএস এ দেশের অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের মতো দক্ষিন বঙ্গের সর্বোচ্চ বিদ্যাপিঠ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(পবিপ্রবি) থেকে সাফল্যের খবর শুনা যায়। এখন পর্যন্ত এ বিশ্ববিদ্যালয় থেকে ২৩ জনের সুপারিশকৃত হওয়ার সংবাদ পাওয়া গেছে।সুপারিশকৃতদের মধ্যে প্রশাসন ক্যাডার ১ জন,শিক্ষা ক্যাডার ৫ জন,কৃষি ক্যাডার ৯ জন,প্রানীসম্পদ ক্যাডার ৭ জন ও মৎস্য ক্যাডার ১ জন। প্রশাসন ক্যাডারে সুপারিশকৃত হয়েছেন কামরুন্নাহার তামান্না।শিক্ষা ক্যাডারে আছেন নাজমুস সাকিব দুলাল,শফিক ইসলাম,কাকলি সমাদ্দার,ইমন খান,ইমন সরদার।কৃষি ক্যাডারে আছেন ওয়াহিদুল ইসলাম,মোস্তাফিজুর রহমান,এখলাস রেহমান,জামিউল ইসলাম,নাহিদ হাসান,তনয় কুমার,কামরুন্নাহার মিতু,এম এ তাহের,মোঃ নুরুজ্জামান। প্রাণিসম্পদ ক্যাডারে আছেন সিদ্ধার্থ সরকার,শাহীন মাহমুদ,বিথী দেবনাথ,কামরুন নাহার কলি,সৈয়দ সাকিবুল ইসলাম,সজল দাস ও মামুন রহমান।মৎস্য ক্যাডারে আছেন রবিউল ইসলাম রুবেল।
আরো কেউ হয়তো থাকতে পারে যাদের নাম এখনো জানা যায়নি। ফলাফলে অনেক শিক্ষার্থীদের মধ্যে উচ্ছ্বাস দেখা যায়। কর্মক্ষেত্রে সবাই সফলতার স্বাক্ষর রাখবে এই প্রত্যাশাই সবার।