বাউয়েটের ১১তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

  • 03 Feb
  • 07:52 PM

সাফাত রহমান, বাউয়েট প্রতিনিধি 03 Feb, 21

গত ০৩ ফেব্রুয়ারি ২০২১ তারিখে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ১১তম সিন্ডিকেট সভা সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল এর সভাপতিত্বে সিন্ডিকেট হলে অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতে স্বাগত ভাষণে তিনি সভায় আগত সকল সদস্যদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানান এবং বিগত সময়ের বিভিন্ন কার্যক্রমের সংক্ষিপ্ত বর্ণনা দেন। এছাড়া তিনি ইউজিসি কর্তৃক মনোনীত নবাগত সিন্ডিকেট সদস্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের প্রফেসর ড. চৌধুরী সারওয়ার জাহান কে ফুল দিয়ে বরণ করে নেন এবং অন্যান্য সদস্যদের সাথে পরিচয় করিয়ে দেন।

উক্ত সভায় ১০ম সিন্ডিকেট সভার কার্যবিবরণীর সিদ্ধান্তসমূহের অনুমোদন, ১৩তম এবং ১৪তম একাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী অনুমোদন, অর্থ কমিটির ১৪তম, ১৫তম এবং ১৬তম সভার কার্যবিবরণী সিন্ডিকেট এর অনুমোদন, বাউয়েট এর নিয়োগ বোর্ডের মাধ্যমে শিক্ষক ও স্টাফ নিয়োগ অনুমোদন, বাউয়েট কর্তৃক অনুমোদিত ০২ ডিসেম্বর ২০২০ তারিখে অনুষ্ঠিত পদোন্নতি বোর্ডের মাধ্যমে পদোন্নতির জন্য সুপারিশকৃত ফ্যাকাল্টি, কর্মকর্তা এবং কর্মচারীগণের পদোন্নতির বিষয়ে অনুমোদন, সিন্ডিকেট কর্তৃক বিভিন্ন কমিটির সদস্য/বিশেষজ্ঞ সদস্য মনোনয়ন, ইংরেজি এমএ এবং এমবিএ প্রোগ্রাম এর ফি স্ট্রাকচার চূড়ান্তকরণসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে উক্ত সভায় উপস্থিত ছিলেন ইউজিসি কর্তৃক মনোনীত সিন্ডিকেট সদস্য- রাজশাহী বিশ^বিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের প্রফেসর ড. চৌধুরী সারওয়ার জাহান, ট্রেজারার, রেজিস্ট্রার এবং অন্যান্য সদস্যবৃন্দ।