ভর্তি পরীক্ষার্থীদের সহযোগিতায় হাবিপ্রবি শাখা ছাত্রলীগ

  • 17 Oct
  • 09:57 PM

নিজস্ব প্রতিনিধি 17 Oct, 21

সম্মিলিত গুচ্ছ ভর্তি পরীক্ষায় হাবিপ্রবি ক্যাম্পাসে আগত পরীক্ষার্থী ও অভিভাবকদের সহযোগিতায় ব্যাপক কর্মসূচি গ্রহণ করে বাংলাদেশ ছাত্রলীগ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) শাখা।

রবিবার (১৭ অক্টোবর) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় অংশ নেয়া ৭ হাজারেরও বেশি শিক্ষার্থীদের বিভিন্ন ভাবে সহযোগিতা করে হাবিপ্রবি শাখা ছাত্রলীগ। ভর্তি পরীক্ষায় ক্যাম্পাসে আগত শিক্ষার্থী, অভিভাবকদের মাঝে মাস্ক, হ্যান্ড সেনিটাইজার, খাবার পানি বিতরণ করেন জাহিদুল ইসলাম শিহাব, রাশিদুন্নবী রাশেদ, সরোয়ার জাহান, সাব্বির মাহমুদ শুভ, প্রহ্লাদ ঘোষ, জাহিদ হাসান, বাদল সহ বিভিন্ন হল শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ সময় ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম শিহাব বলেন দীর্ঘ করোনা সংকট কাটিয়ে দেশে প্রথম বারের মতো অনুষ্ঠিত হয়েছে সম্মিলিত গুচ্ছ ভর্তি পরীক্ষা তারই অংশ বিশেষ হাবিপ্রবিতে ৭ হাজারের বেশি শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছে। এই শিক্ষার্থীরা যেন সুষ্ঠু ভাবে কেন্দ্রে পৌঁছাতে পারে, এবং পরীক্ষা চলাকালীন সময়ে যেন অভিভাবকগণের বিশ্রাম নিশ্চিত হয় সেই বিষয়ে আমরা সকল নেতাকর্মীদের দিকনির্দেশনা দিয়েছি।ক্যাম্পাসের আসেপাশের সকল হোটেল গুলোতে যেন খাবারের দাম বৃদ্ধি না করা হয় সেই জন্য আমরা করেকটি ইউনিটে ভাগ হয়ে তদারকি করা হয়েছে। সর্বোপরি আমি সকল শিক্ষার্থীদের মঙ্গলময় আগামী প্রত্যাশা করছি।