হাবিপ্রবি ডিবেটিং সোসাইটির প্রথমবারের মতো ভার্চুয়াল ঈদ পুনর্মিলনী

  • 30 May
  • 11:51 AM

আব্দুল্লাহ আল মুবাশ্বির, হাবিপ্রবি প্রতিনিধি 30 May, 20

দেশ তথা বিশ্ব যখন এক সংকটময় মুহূর্তের ভেতর দিয়ে যাচ্ছে, জনজীবন যখন বিপর্যস্ত, ঠিক তখন একটুখানি স্বস্তির পরশ বয়ে দিতে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিস্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ডিবেটিং সোসাইটির সাবেক এবং বর্তমান বির্তাকিকদের নিয়ে হয়ে গেলো ভার্চুয়াল ঈদ পুর্ণমীলনী ২০২০। আজ শনিবার জুম অ্যাপের মাধ্যমে ডিবেটিং সোসাইটির ফেইজবুক পেইজ থেকে এই অনলাইন ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়।

ভার্চুয়াল এই ঈদ পূর্ণমীলনীত সাবেক এবং বর্তমান বির্তাকিকদের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডা.মো.ফজলুল হক, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. মো: শাহাদৎ হোসেন লিখন এবং কৃষি অনুষদের শিক্ষক সুব্রত কুমার প্রামাণিক উপস্থিত ছিলেন।

এ সময় ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ এর বর্তমান প্রেসিডেন্ট কৃষিবিদ জাহিদুল ইসলাম শিহাব সংগঠনটির প্রতিষ্ঠাকাল ১১ জানুয়ারি ১৯৯৬ থেকে বর্তমান পর্যন্ত সকল যুক্তিযোদ্ধাদের প্রাণের এই মহোৎসবে যোগদানের জন্য সকলকে শুভেচ্ছা জানান।

এসময় তিনি বলেন, "বিশ্ববিদ্যালয়ের সব থেকে প্রবীণ সংগঠন হওয়ায় আমি সাবেক সকল সভাপতি / সাধারণ সম্পাদক / বিতার্কিক অগ্রজদের সাথে যোগাযোগ করতে পারিনি।তবে যারা উপস্থিত হয়েছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং পাশাপাশি ধন্যবাদ জানাতে চাই সম্মানিত শিক্ষকবৃন্দকে, যাদের উপস্থিতি আমাদের আজকের আয়োজনকে আলোকিত করেছে। আজকে এই আয়োজনের মাধ্যমে আমরা একটি মাইলফলক রচনা করলাম। আশা করি আজকের এই মেরুবন্ধন সব সময় অটুট থাকবে।

ঈদ পূর্ণমিলনী শেষে একটি প্রীতি বির্তক অনুষ্ঠিত হয়।