হাবিপ্রবির বঙ্গবন্ধু হলের হল সুপারকে অব্যাহতি, নতুন দায়িত্বে ড. হাসানুর

  • 16 June
  • 08:58 PM

আব্দুল্লাহ আল মুবাশ্বির, হাবিপ্রবি প্রতিনিধি 16 June, 21

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের হল সুপার হিসেবে দায়িত্ব পেয়েছেন কৃষি অনুষদের উদ্যানতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: হাসানুর রহমান।

বুধবার (১৬ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো: ফজলুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের হল সুপারের দায়িত্বে নিয়োজিত অধ্যাপক ড.মো: নজরুল ইসলাম, প্যাথলজি এন্ড প্যারাসাইটোলজি বিভাগ-কে হল সুপার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে তদস্থলে ড. মো: হাসানুর রহমান উদ্যানতত্ত্ব বিভাগ-কে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত আগামী ১৭ জুন ২০২১ ইং হতে উক্ত হলের হল সুপার হিসেবে শর্ত সাপেক্ষে নিযুক্ত করা হলো। হল সুপার এর দায়িত্বে থাকাকালীন তিনি বিশ্ববিদ্যালয়ের বিধিবিধান মেনে চলতে বাধ্য থাকবেন, বিধি মোতাবেক সংশ্লিষ্ট দায়িত্বের জন্য প্রদেয় ভাতা ও অন্যান্য সুযোগ -সুবিধা ভোগ করবেন। ভাইস চ্যান্সেলর মহোদয় প্রয়োজন মনে করলে যেকোন সময় এ আদেশ বাতিল করতে পারবেন।

এ বিষয়ে ড. হাসানুর রহমান বলেন, উপাচার্য আমাকে যোগ্য মনে করে যে দায়িত্ব দিয়েছেন তা যেন আমি সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারি এজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি। সবার সহযোগিতা পেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলকে একটি মডেল হল হিসেবে গড়ে তুলতে চাই।

তবে অব্যাহতির বিষয়ে জানতে চাইলে বঙ্গবন্ধু হলের সাবেক হল সুপার অধ্যাপক ড. নজরুল ইসলাম বলেন, আসলে ব্যক্তিগত কিছু কারণে আমি নিজেই দায়িত্বে থাকতে চাচ্ছিলাম না। আর একসাথে অনেকগুলো দায়িত্বে থাকার জন্য সব কিছু ভালোভাবে সামলাতেও পারছিলাম না।
এজন্যই অব্যাহতি চেয়েছি।