করোনা পরিস্থিতিতে হাবিপ্রবিতে ফাইনাল পরীক্ষার ফল প্রকাশ

  • 16 June
  • 06:56 AM

আব্দুল্লাহ আল মুবাশ্বির, হাবিপ্রবি প্রতিনিধি 16 June, 20

করোনা পরিস্থিতিতে ফল প্রকাশ করা হয়েছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মঙ্গলববার(১৬ জুন) দুপুর ১টা ৩০ মিনিটে একাউন্টিং,ফিন্যান্স এন্ড ব্যাংকিং, মেনেজমেন্ট এবং মার্কেটিং বিভাগের লেভেল ৪ সেমিস্টার ১ শিক্ষার্থীদের ফলাফল ঘোষণা করা হয়।ফলাফলগুলো প্রত্যেক বিভাগের ফেইসবুক ও মেসেঞ্জার গ্রুপগুলোতে প্রকাশ করা হয়।

এ বিষয়ে ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন অধ্যাপক মোঃ কুতুব উদ্দিন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, হাবিপ্রবির সম্মানিত উপাচার্য প্রফেসর ড. মোঃ আবুল কাসেমের নির্দেশেই তিনি তাঁর অনুষদের সকল শিক্ষকের সাথে ফলাফল তৈরীর বিষয়ে আলোচনা করেন।তিনি বলেন,সম্মানিত উপাচার্য স্যারের নির্দেশ পাওয়ার পরই আমি আমার সকল সহকর্মীদেরর সাথে কথা বললে তারা সকলেই আমাকে এ ফলাফলগুলো তৈরী করতে সহযোগিতা করেন।"এছাড়াও তিনি ১৭ ই মার্চের পূর্বে যেসকল বিভাগের শিক্ষার্থীদের পরীক্ষা শেষ হয়েছে সেসব মূল্যায়নপত্র সংগ্রহ করে খুব দ্রুত প্রকাশ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় অধ্যাপক মোঃ কুতুব উদ্দিন ফলাফল তৈরীতে আন্তরিকভাবে সহযোগিতা করার জন্য ব্যাবসায় শিক্ষা অনুষদের সকল শিক্ষকদের ধন্যবাদ জানান এবং শিক্ষার্থীদের সরকার কর্তৃক নির্দেশিত সকল নির্দেশনাগুলো মেনে চলার পরামর্শ দেন।