সড়ক দূর্ঘটনায় হাবিপ্রবির শিক্ষার্থী মৌ এর অকাল মৃত্যু

  • 12 June
  • 04:27 AM

আব্দুল্লাহ আল মুবাশ্বির, হাবিপ্রবি প্রতিনিধি 12 June, 20

এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্য বরণ করেছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(হাবিপ্রবি) অর্থনীতি বিভাগের ১৮ ব্যাচের শিক্ষার্থী তাহেরে ফাইয়াস মৌ।

আজ শুক্রবার(১২ জুন) সকাল ৯ টায় মৌ বাসা থেকে তার খালাতো ভাইয়ের সাথে বাইকে করে বিশ্ববিদ্যালয়ে আসে।তিনি বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি মেসে থাকতেন। মেস থেকে প্রয়োজনীয় বই এবং জিনিসপত্র নিয়ে বাইকে করে বাসায় ফেরার পথে ঢাকা দিনাজপুর মহাসড়কের মঙ্গলপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে মৌ বাইক থেকে ছিটকে পরে যায় এবং অপর একটি ট্রাকের নিচে পিষ্ঠ হয়।এরপর আহত অবস্থায় তাহেরে ফাইয়াস মৌকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ তে নেওয়া হলে,কিছুক্ষণ পর কর্ত্যব্যরত চিকিৎসক ফাইয়াস মৌকে মৃত ঘোষণা করেন। তবে মৌ এর খালাতো ভাই সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তাহেরে ফাইয়াস মৌ এর বাসা দিনাজপুরের সেতাবগঞ্জে।

এদিকে মৌ এর অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হাবিপ্রবি পরিবারসহ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম। তিনি তার আত্নার রূহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।