ঝিকরগাছা স্টুডেন্টস ওয়েলফেয়ার সোসাইটি যবিপ্রবির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

  • 10 May
  • 09:58 AM

যবিপ্রবি প্রতিনিধি 10 May, 20

ঝিকরগাছা ভিত্তিক যবিপ্রবির ছাত্র কল্যাণ ও সামাজিক সেবা মুলক সংগঠন ঝিকরগাছা স্টুডেন্টস ওয়েলফেয়ার সোসাইটি আজ নিজেদের সংগঠনের ৮ জন অসচ্ছল শিক্ষার্থীর পরিবারকে প্রায় ১ মাসের ইফতার সামগ্রী উপাহার দিয়েছে প্রতি পরিবারকে ২ কজি ছোলা,২ কেজি ডাউল,২ কেজি তেল,২ কেজি আলু, ১কেজি চিনি,১ কেজি পেয়াজ,৫০০ গ্রাম সেমাই ও দুই প্যাকেট নুডুলস দিয়েছেন।

এর আগে ছাত্রছাত্রী ও শিক্ষকদের অর্থায়নে ৫০টি গরিব অসহায় পরিবারকে আনুমানিক ২ সপ্তাহের খাবার সামগ্রী উপহার দিয়েছে এই সামাজিক সংগঠন । প্রতেক পরিবারে ৫ কেজি চাউল, ২ কেজি ডাউল,১ কেজি তেল ২ কেজি আটা,২ কেজি আলু ৫০০ গ্রাম পেয়াজ, ও একটি করে সাবান।

সংগঠনের পক্ষ থেকে বলা হয় যে " এই মহামারীর সময় আমরা আমাদের পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা করছি গরিব অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর। আমাদের আহ্বান থাকবে দেশের সকল বিশ্ববিদ্যালয়ের সামাজিক সংগঠনগুলোর এই দুর্যোগে এগিয়ে আসার। তাহলে আমরা অনেকটাই এই সমস্যার সমাধান করতে সক্ষম হব "। আমাদের যবিপ্রবির এক ছোট বোনের মা গুরুতর ক্যান্সারে আক্রান্ত তার অপারেশনের জন্য অনেক টাকার প্রয়োজন আমরা নিজ উদ্যোগে তাকে সহায়তা করার জন্য চেষ্টা করছি এবং আপনাদের সকলের সাহায্য প্রার্থনা করছি।