সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে ইবি ভিসির শোক

  • 10 July
  • 09:55 AM

আজাহার ইসলাম, ইবি প্রতিনিধি 10 July, 20

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। এছাড়া তিনি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য। শুক্রবার এক শোকবার্তায় এ দুঃখ ও শোক প্রকাশ করেছেন ভিসি।

শোকবার্তায় ভিসি বলেন, সাহারা খাতুনের মৃত্যুতে আমরা একজন বর্ষীয়ান রাজনীতিবিদকে হারালাম। দেশ ও দশের প্রতি তাঁর অবদান এজাতি সারাজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

অপর পৃথক পৃথক শোকবার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকবার্তা প্রেরণ করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শাহিনুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা।

শোকবার্তায় তাঁরা বলেন, সাহারা খাতুন আওয়ামী লীগের দুঃসময়ের নেত্রী। তাঁর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন আমাদের অনুস্মরণ করা প্রয়োজন। তাঁরা মরহুমার আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

প্রসঙ্গত, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন গত বৃহস্পতিবার থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।