'শিমুল ও মূছা'র নেতৃত্বে ডিআইইউ সাংবাদিক সমিতির নতুন কমিটি'

  • 06 Jan
  • 05:30 PM

ইসরাত জাহান, ডিআইউউ প্রতিনিধি 06 Jan, 21

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি (ডিআইইউসাস) এর দ্বিতীয় মেয়াদে
১৬ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক অধিকার নিউজ ও সাপ্তাহিক শীর্ষ খবর এর ক্যাম্পাস প্রতিনিধি জাফর আহমেদ(শিমুল) এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একুশে টেলিভিশন এর ক্যাম্পাস প্রতিনিধি ওয়াহিদ তাওসিফ মুছা।

মঙ্গলবার (৫ই জানুয়ারি) ডিআইইউসাস এর ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা ফাইজুলহক নোমান, উপদেষ্টা মাসুদুর রহমান এবং উপদেষ্টা ইউসুফ আল রাকিব এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এক বছর মেয়াদে ১৬ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

১৬ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন পূর্ব পশ্চিম ও সময় সংযোগ২৪ এর মকবুল হোসাইন এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন পিবিএন২৪ এর ক্যাম্পাস প্রতিনিধি মাহমুদুল হাসান ও দ্যা ডেইলি ক্যাম্পাস প্রতিনিধি সাদিয়া তানজিলা সানভি ।

এছাড়াও নতুন কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রাইজিং বিডির ক্যাম্পাস প্রতিনিধি সিরাজুম মুনিরা, দপ্তর,প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দৈনিক দিনের শুরু এর ক্যাম্পাস প্রতিনিধি কাজী ফিরোজ আহমেদ, সহ- দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দৈনিক কালের সংবাদে এর ক্যাম্পাস প্রতিনিধি সাজিদ হাসান, অর্থ সম্পাদক হিসেবে সময় জার্নাল ও ইউনাইটেড নিউজ২৪ এর ক্যাম্পাস প্রতিনিধি ইসমাম হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে বিডিনিউজ গ্লোবাল এর তানজিলা আক্তার লিজা,
নারী বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ভার্সিটি ভয়েস এর ইসরাত জাহান, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হিসেবে জাহিদ হাসান পিয়াস এবং ক্রীড়া সম্পাদক হিসেবে দ্য ক্যাম্পাস টুডে এর মিহাদুল ইসলাম মিজান।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন আরএম রাহাত ইসলাম (দৈনিক আলোকিত ভোর), রুহুল আমিন (ইনিউজ৭১) এবং তানভীর রহমান (পিআরবি নিউজ২৪)।

কমিটি ঘোষণা করে ডিআইইউসাস নির্বাচন পরিচালনা কমিটির উপদেষ্টাবৃন্দ সন্তোষ প্রকাশ করেন। তারা একইসাথে সমিতির উত্তোরত্তর সাফল্য কামনা করেন এবং আশা প্রকাশ করে বলেন ক্যাম্পাস সাংবাদিকতায় ডিআইইউসাস হবে একটি অনন্য নাম।"