ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সর্মথন চেয়েছেন সেলিম

  • 15 Nov
  • 10:24 PM

নিজস্ব প্রতিবেদক 15 Nov, 21

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ১১নং আদাবাড়িয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে সর্বস্থরের মানুষের দোয়া ও সমর্থন চেয়েছেন ৮নংওয়ার্ডের সাবেক সফল মেম্বার মোঃ ফেরদৌস জামান (সেলিম)। তিনি মোরগ মার্কা নিয়ে ভোট করছেন।


ইতিমধ্যে তার পক্ষে গ্রামের সর্বস্থরের মানুষ প্রচার-প্রচারণা, উঠান বৈঠক, ও কয়েকটি সভা সম্পন্ন করেছেন।ওয়ার্ডের সাধারণ মানুষের ভাষ্যমতে এবারের নির্বাচনে যাদের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে মোঃ ফেরদৌস জামান( সেলিম) সবচেয়ে বিনয়ী, ভদ্র ও সদালাপী এবং সাবেক সফল মেম্বার। তিনি বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাজে জড়িত। তাই দলমত নির্বিশেষে সেলিমকে বিজয়ী করতে, তার পক্ষে কাজ করার আহবান করেন তারা।


এ বিষয়ে মোঃ ফেরদৌস জামান (সেলিম) বলেন " জনগণ যদি আমাকে চাই এবং ভোট দেয়, তাহলে আমি জনসেবায় সকলকে পাশে নিয়ে জনগণের মাঝে উৎসর্গ করবো। আমি সকলের দোয়া সহযোগিতা ও সমর্থন চাই।"

উল্লেখ্য নির্বাচনী ইশ‌তিহার জনগণকে প্রাপ‌্য অ‌ধিকার, ওয়ার্ডের সার্বিক উন্নয়ন, ইউ‌নিয়‌নের বা‌র্ষিক বা‌জেটে স্বচ্ছতা ও উন্মুক্ত আ‌লোচনার সুযোগ, সকল স্বেচ্ছা‌সেবী সংস্থার সা‌থে সকল সামা‌জিক কর্মকান্ড প‌রিচালনা সহ নানা ধরনের প্রতিশ্রুতি দেন।