জবি কর্মকর্তা সমিতির সভাপতি জহুরুল, সম্পাদক কাদের

  • 14 Dec
  • 09:16 AM

জবি প্রতিনিধি 14 Dec, 21

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সমিতির (জবিকস) কার্যকরী পরিষদ নির্বাচন-২০২২ এ মো. জহুরুল ইসলাম সভাপতি এবং মো. আব্দুল কাদের (কাজী মনির) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৩ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত পর্যন্ত বিরতিহীনভাবে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক নির্বাচন কেন্দ্র পরিদর্শন করেন।

নির্বাচনে ভোটগ্রহণ ও গণনা শেষে জবি কর্মকর্তা সমিতির নির্বাচন ২০২২-এর প্রধান নির্বাচন কমিশনার ও প্রধান প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারী ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে ৮০ ভোট পেয়ে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের অতিরিক্ত পরিক্ষা নিয়ন্ত্রক মো. জহুরুল ইসলাম সভাপতি এবং ১১২ ভোট পেয়ে শারীরিক শিক্ষা কেন্দ্রের সহকারী রেজিস্ট্রার মো. আব্দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

১০৭ ভোট পেয়ে অর্থ ও হিসাব দফতরের উপ-পরিচালক মোহাম্মদ ইব্রাহীম মিয়া সহ-সভাপতি পদে, ১২৯ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক পদে আইন বিভাগের সেকশন অফিসার (গ্রেড-১) মো. কামরুল হাসান, ১০৮ ভোট পেয়ে কোষাধ্যক্ষ পদে অর্থনীতি বিভাগের সহকারী রেজিস্ট্রার মোঃ রওশন আলী, ৮৮ ভোট পেয়ে প্রচার ও দপ্তর সম্পাদক পদে সংগীত বিভাগের সেকশন অফিসার (গ্রেড-১) মো. জাকির হোসেন, ৭৬ ভোট পেয়ে ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে রেজিস্ট্রার দপ্তরের সহকারী রেজিস্ট্রার মো. হেদায়েত উল্লাহ তুর্কি, ১০১ ভোট পেয়ে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে রেজিস্ট্রার দফতরের সেকশন অফিসার (গ্রেড-১) সুমন মিয়া নির্বাচিত হন।

এছাড়াও ৯৫ ভোট পেয়ে বাংলা বিভাগের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ আক্তার হোসেন, ৮১ ভোট পেয়ে রেজিস্ট্রার দপ্তরের সহকারী রেজিস্ট্রার (আইন) এডভোকেট রঞ্জন কুমার দাস, ৭৭ ভোট পেয়ে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মো. মোরাদুজ্জামান সদস্য পদে নির্বাচিত হন।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বপালন করেন ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ ফখরুজ্জামান ও সেকশন অফিসার (গ্রেড-১) মোহাম্মদ জামাল হোসেন।

নির্বাচনে ২১৩ জন ভোটারের মধ্যে ২১২ জন কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।