কুবিতে 'ফিউচার লিডার্স প্রোগ্রাম' ইভেন্টের সমাপনী পুরস্কার বিতরণী

  • 02 Oct
  • 12:12 PM

মাহমুদুল হাসান নয়ন,কুবি প্রতিনিধি 02 Oct, 21

কুমিল্লা বিশ্ববিদ্যালয়(কুবি)এন্টরপ্রেনরশীপ এন্ড লিডারশীপ ডেভেলপমেন্ট ক্লাবের ( ইএলডিসি) "ফিউচার লিডার্স প্রোগ্রাম" (এফ এল পি) ইভেন্টের সমাপনী পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেছে।

শুক্রবার (১লা অক্টোবর) সকাল ১০ টা থেকে চড়ুইভাতির মধ্য দিয়ে শুরু হওয়া প্রোগ্রাম টি তে উপস্থিত ছিলো সংগঠন এর ২৫ জন সক্রিয় সদস্য, দুপুরের খাবারের আয়োজনের পাশাপাশি ছিলো চমকপ্রদ গেমস " টপ ডাউন ও ট্রেজার হান্ট।" সর্বশেষ সন্ধ্যা ৭.০০ টায় "লিডার্স ২০২১" বিজয়ীদের হাতে সনদ, ক্রেস্ট ও উপহার তুলে দেয়ার মাধ্যমে শেষ হয় পুরো আয়োজনটি। উপহার তুলে দেন ইএলডিসি'র ফাউন্ডার মো. জহির রায়হান ও মেহেদি হাসান।

প্রোগ্রামের সমাপনী বক্তব্যে ফাউন্ডার জহির রায়হান বলেন, 'একটা সময় ছিলো কুবি শিক্ষার্থীদের কে দেশের কর্পোরেট কোম্পানিগুলোতে জব ইন্টারভিউ দিতে গিয়ে একটি দীর্ঘশ্বাস নিয়ে ফিরতে হতো। কিন্তু ইএলডিসি, এফএলপি প্রোগ্রামের মাধ্যমে আমরা কুবি শিক্ষার্থীদের কে কর্পোরেট বিশ্বের সামনে তুলে ধরার চেষ্টা করেছি।'


উল্লেখ্য, ইএলডিসি তাদের এফএলপি প্রোগ্রামটি অনলাইনে সম্পন্ন করেছে এবং বাংলাদেশের স্বনামধন্য কোম্পানির 'এইচআর ও সি ই ও' রা অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন দিকনির্দেশনা দিয়েছেন।