সন্ধানী এমআরমেক ইউনিটের ভিন্নধর্মী উদ্যোগ 'স্বাস্থ্যের ডাকবাক্স'

  • 12 May
  • 11:31 AM

এমআরমেক প্রতিনিধি 12 May, 20

করোনা মহামারীর এ সময়ে সন্ধানী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ইউনিট টেলিমেডিসিন সেবা প্রদান করতে এবং করোনা বিষয়ে সচেতনতা তৈরিতে চালু করেছে 'স্বাস্থ্যের ডাকবাক্স'।সন্ধানী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ইউনিটের ফেসবুক পেজে স্বাস্থ্য বিষয়ক যে কোন প্রশ্ন করে নেয়া যাবে এ সেবা।মূলত সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবং বাসায় বসে স্বাস্থ্য বিষয়ক যে কোন প্রশ্নের উত্তর প্রদানের লক্ষ্যে এ উদ্যোগ নেয়া হয়েছে।

সন্ধানী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ইউনিট ও সন্ধানী কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা চিকিৎসকবৃন্দ স্বাস্থ্যের ডাকবাক্সে নিরলস সেবা প্রদান করে যাচ্ছেন।যে কেউ এ সেবা গ্রহণ করতে পারবেন বলে জানিয়েছেন উদ্যোগের সাথে সংশ্লিষ্ট সন্ধানীয়ানবৃন্দ।এজন্য http://m.me/SANDHANI.MARMCU এই লিঙ্কে প্রবেশ করে প্রশ্ন করতে হবে।

করোনা মহামারীর এ সময়ে নিম্ন আয়ের মানুষকে উপহার প্রদান, টেলিমেডিসিন সেবা প্রদানসহ মানবতার কল্যাণে নিরলস কাজ করার চেষ্টা করে যাচ্ছে স্বাধীনতা পদকপ্রাপ্ত স্বেচ্ছাসেবী সংগঠন সন্ধানী কেন্দ্রীয় পরিষদ এবং এর অধীনস্হ সকল ইউনিটসমূহ।এরই ধারাবাহিকতায় এই উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন সন্ধানী এমআরমেকের সভাপতি জি. এম রিফাত এবং সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ।এছাড়াও এই উদ্যোগের সাথে যুক্ত সকলকে তাঁরা ধন্যবাদ জানিয়েছেন।