আধুনিক ইউনিয়ন গড়তে চান শাহজাহান আলী

  • 17 Mar
  • 12:29 AM

এস আহমেদ ফাহিম 17 Mar, 21

নাটোরের সিংড়া উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের মানুষের কাছে জনপ্রিয় মুখ শাহজাহান আলী। এই ইউনিয়নের মানুষের কল্যাণে ২০ বছর ধরে কাজ করছেন তিনি। ছাতারদিঘী ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান তিনি।


তার উদ্যোগে ছাতারদিঘী স্কুল মাঠ মাদকের আখড়া থেকে মুক্ত হয়।মাদকাসক্ত তরুণদের সংখ্যা কমতে থাকে।বেকার তরুণদের জন্য নতুন কর্মসংস্থানের ব্যবস্থা করেন তিনি।ছাতারদিঘী ইউনিয়নের বন্যা দূর্গতদের চলাচলের জন্য নিজ তহবিল হতে নৌকা সহ ত্রাণ সামগ্রী বিতরণ এবং করোনাকালীন সময়ে জনসচেতনতা সহ গরীব দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

মৌলবাদ, জঙ্গীবাদের বিরুদ্ধে এলাকায় জনসচেতনতা সহ বিভিন্ন কর্মসূচি পরিচালনা করেছেন তিনি।বিভিন্ন সামাজিক ও সকল ধর্মের ধর্মীয় অনুষ্ঠানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।তিনি দীর্ঘদিন থেকে আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত।দীর্ঘ রাজনৈতিক জীবনে শুরু থেকেই তিনি স্বপ্ন দেখেছেন একটি সুন্দর আধুনিক ইউনিয়ন গড়ার।


ইতিপূর্বে তিনি ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, সহসভাপতি, আইন বিষয়ক সম্পাদক ও সদস্য হিসাবে বিভিন্ন মেয়াদে দায়িত্ব পালন করে আসছেন।এছাড়াও বিভিন্ন জাতীয় ও স্থানীয় নির্বাচনে গুরুত্বপূর্ণ দায়িত্বপালন করেছেন, আওয়ামীলীগের বিভিন্ন আন্দোলনে নেতৃত্ব প্রদান করেছেন।সামনের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে কাজ করে যেতে চান তিনি।তিনি বলেন,বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে নিজ ইউনিয়নকে বানাতে চান সেরা ইউনিয়ন।