রাবিপ্রবিতে হাউজ টিউটর পদে রদবদল

  • 10 July
  • 12:14 PM

রাবিপ্রবি প্রতিনিধি 10 July, 20

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) শিক্ষার্থী হলের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য দুই বছর মেয়াদান্তে নতুন হাউজ টিউটর নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি তে তা নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। নতুন হাউজ টিউটর হিসেবে দ্বায়িত্ব পেলেন জনাব সজীব ত্রিপুরা (সহকারী অধ্যাপক) সি এস ই বিভাগ ও জনাব ফারাহ সুলতানা (সহকারী অধ্যাপক) ম্যানেজমেন্ট বিভাগ। নতুন হাউজ টিউটর হিসেবে শিক্ষার্থী হলের সমস্যা গুলো কে গুরুত্বসহকারে দেখছেন জনাব সজীব ত্রিপুরা।

এক প্রশ্ন উত্তর পর্বে তিনি বলেন” হলের সার্বিক পরিস্থিতি উন্নয়ন, শিক্ষার্থীদের নিরাপত্তা প্রদান, ডাইনিং সমস্যার সমাধান, নিরাপদ পানির সরবরাহ ও স্বাস্থ্যসম্মত সেনিটেশন সমস্যা সমাধান সহ দূরবর্তী শিক্ষার্থী ও আর্থিক ভাবে অস্বচ্ছল শিক্ষার্থীদের অগ্রাধিকারের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন তিনি। আসন সমস্যা সংকটের এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন নতুন করে আসন বিন্যাসের মাধ্যমে শিক্ষার্থীদের হলের সীটের সমস্যা সমাধানে বদ্ধ পরিকর তিনি। নতুন হলের বিষয়ে ইউজিসির সাথে পরামর্শ করেই নতুন সিদ্ধান্ত নেয়া হবে।

নতুন হাউজ টিউটর কে অভিন্দন জানিয়ে, দীর্ঘদিনের সমস্যা সমাধানের মাধ্যমে হলের কাঙ্খিত সুন্দর পরিবেশ পেতে চান সাধারণ শিক্ষার্থীরা।