রবিবা'র নতুন উপাচার্যকে ফুলের শুভেচ্ছা প্রদান

  • 08 Dec
  • 09:24 PM

মো. হাবিবুর রহমান, রবিবা প্রতিনিধি 08 Dec, 21

রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বাংলাদেশের (রবিবা) নতুন উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ আজম এর বিশ্ববিদ্যালয় এ আগমন উপলক্ষে তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

বুধবার (৮ ডিসেম্বর) ফুলের শুভেচ্ছায় বরণ করে নেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর সম্মানিত শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

আজ দুপুরের দিকে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ (রবিবা) এর প্রশাসনিক ভবনে ড. মো. শাহ আজমকে বরণ করে নেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর রেজিস্টার মো. সোহরাব আলী, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর ট্রেজারার মো. আব্দুল লতিফ, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষকগণ এবং সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

গতকাল (৭ ডিসেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মোঃ মাহমুদুল আলম স্বাক্ষরিত এক অফিস আদেশে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য নিয়োগের তথ্যটি জানানো হয়। অফিস আদেশে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর আব্দুল হামিদের অনুমোদনক্রমে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ আইন, ২০১৬ এর ১০(১) ধারা অনুসারে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ড. মোঃ শাহ আজম-কে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর ভাইস চ্যান্সেলর পদে নিয়োগ করা হলো।

প্রফেসর ড. মোঃ শাহ আজম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ থেকে ১৯৮৮ সালে স্নাতক ও ১৯৮৯ সালে একই বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। অস্ট্রেলিয়ার কার্টিন বিশ্ববিদ্যালয় থেকে তিনি ২০১৪ সালে পিএইচডি ডিগ্রি অর্জন করেন।