রবিবাতে বিজয় দিবসের কর্মসূচি প্রকাশ

  • 15 Dec
  • 10:21 PM

মো. হাবিবুর রহমান, রবিবা প্রতিনিধি 15 Dec, 21

মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী উপলক্ষে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ (রবিবা) এর পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে নানা কর্মসূচি পালন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীর সমাপনী অনুষ্ঠানের জন্য প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

বুধবার (১৫ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের পক্ষ থেকে অনুষ্ঠিতব্য কর্মসূচির কথা জানানো হয়।

আগামীকাল বৃহস্পতিবার (১৬ই ডিসেম্বর) সকাল ৯টায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর অস্থায়ী প্রশাসনিক ভবনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা হবে। ৯:৩০টায় বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী প্রশাসনিক ভবন হতে অস্থায়ী একাডেমিক ভবন পর্যন্ত বিজয় রালি হবে। পরে শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হবে। বিকাল ৩.৩০ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে এক সঙ্গে ভিডিও কনফারেন্সে বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষের শপথ অনুষ্ঠানে অংশগ্রহণ এবং সন্ধ্যায় আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী হবে।

মহান বিজয় দিবস উৎযাপন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. শাহ আজম। আরও উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার বীরমুক্তিযোদ্ধা প্রফেসর মোঃ আব্দুল লতিফ, রেজিস্টার সোহরাব আলী সহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, সম্মানিত শিক্ষক মন্ডলী, প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী এবং সাধারণ শিক্ষার্থীবৃন্দ।