যুক্তরাষ্ট্রপ্রবাসীর বিয়ের অনুষ্ঠান বন্ধ করলো প্রশাসন

  • 18 Mar
  • 11:59 PM

ভার্সিটি ভয়েস ডেস্ক 18 Mar, 20

রাজধানীর কুর্মিটোলায় অভিজাত গলফ গার্ডেনে এক যুক্তরাষ্ট্রপ্রবাসীর বিয়ের অনুষ্ঠান বন্ধ করেছে প্রশাসন। বুধবার (১৮ মার্চ) রাতে ওই অনুষ্ঠানের জন্য বর, কনে ও অতিথিরা এলে তাঁদের বুঝিয়ে ফেরত পাঠিয়ে দেওয়া হয়। সতর্কতার অংশ হিসেবে অতিথিদের নাম ও ফোন নম্বর টুকে রাখার হয়। আর বর, কনেকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়।

ওই অনুষ্ঠানে দাওয়াত পেয়ে গিয়েছিলেন এক দম্পতি। নাম প্রকাশ না করার শর্তে তাঁরা জানান, রাত সাড়ে আটটার সময়ও ভেন্যুতে বর কনেকে না দেখে তাঁরা একটু আশ্চর্য হয়েছিলেন। আয়োজকেরা এ ব্যাপারে প্রশ্নের জবাব এড়িয়ে যান। কিছুক্ষণ পর কানাঘুষা শুরু হয়। একপর্যায়ে ঘোষণা দেওয়া হয় দুই ব্যাচ অতিথিকে খাবার পরিবেশন করা হবে। তবে এর কিছুক্ষণ পর দুঃখ প্রকাশ করা হয়।

সূত্রটি আরও জানায়, বিয়ে দুদিন আগেই হয়ে গিয়েছিল। বুধবার ছিল সংবর্ধনা। ওই অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র থেকে আরও অনেকে এসেছিলেন।

জানা গেছে, গলফ গার্ডেনে অভিযান পরিচালনা করেন ঢাকা জেলা প্রশাসনের গুলশান অঞ্চল নির্বাহী হাকিম ও ভূমি কমিশনার ইশতিয়াক আহমেদ। তাঁরা বর–কনেকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছেন বলেও অনুষ্ঠানে উপস্থিত লোকজন জানান।
সূত্র: প্রথম আলো