যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোষ্ট হলেন ড. জাহিদ

  • 31 Aug
  • 07:44 PM

রাসেদুর রহমান, যবিপ্রবি প্রতিনিধি 31 Aug, 21

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আশরাফুজ্জামান জাহিদ।

যবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এমদাদুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে ড. আশরাফুজ্জামান জাহিদের নিয়োগের বিষয়টি জানানো হয়। ১ সেপ্টেম্বর থেকে তাঁর এই নিয়োগ কার্যকর হবে। তিনি অধ্যাপক ড. মো. নাজমুল হাসানের স্থলাভিষিক্ত হবেন। অফিস আদেশে বলা হয়, দায়িত্ব গ্রহণের পরবর্তী এক বছর ড. মো. আশরাফুজ্জামান জাহিদ এ দায়িত্ব পালন করবেন। তিনি বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন ।
ড. মো. আশরাফুজ্জামান জাহিদ ২০০৯ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগ থেকে স্নাতক ও ২০১০ সালে একই বিভাগ থেকে স্নাতকোত্তর পাশ করেন। এরপর ২০২০ সালে দক্ষিণ কোরিয়ার গিয়ংসাং ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে পিএইচডি ডিগ্রি লাভ করেন। তিনি বর্তমানে পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যানেরও দায়িত্ব পালন করছেন। তাঁর গ্রামের বাড়ি মাগুরা জেলার মহম্মদপুর থানার নহাটা গ্রামে।

দায়িত্ব গ্রহণের বিষয়ে জানতে চাইলে ড. মো. আশরাফুজ্জামান জাহিদ বলেন, আমাকে এ গুরু দায়িত্ব দেওয়ায় যবিপ্রবির মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন স্যারকে ধন্যবাদ জানাচ্ছি। সকলের সহযোগিতায় শিক্ষার্থীদের জন্য আধুনিক ও মানসমম্মত শিক্ষার পরিবেশ গড়ে তোলা হবে।