আবিকফের কেন্দ্রীয় কমিটিতে নির্বাচিত: যবিপ্রবির তিন কর্মচারীকে সংবর্ধনা

  • 17 Nov
  • 07:42 PM

যবিপ্রবি প্রতিনিধি 17 Nov, 21

বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশন (আবিকফ) নির্বাচনে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) হতে নির্বাচিত হওয়ায় সাধারণ কর্মচারীদের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় তিন কর্মচারীকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে। আবিকফ-এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে শওকত ইসলাম সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. বদিউজ্জামান বাদল ও কার্যনির্বাহী সদস্য রায়হান পারভেজ নির্বাচিত হয়েছেন।

আজ বুধবার দুপুরে যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের গ্যালারিতে যবিপ্রবির সাধারণ কর্মচারীদের পক্ষ থেকে তাঁদের এ সংবর্ধনা দেওয়া হয়। শওকত ইসলাম সবুজ বর্তমানে যবিপ্রবি কর্মচারী সমিতির সভাপতি, মো. বদিউজ্জামান বাদল সাধারণ সম্পাদক এবং রায়হান পারভেজ সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আবিকফ-এর প্রধান উপদেষ্টা মো. আতিয়ার রহমান। তিনি বলেন, কর্মচারীদের কল্যাণার্থে সম্মিলিত একটি উদ্দেশ্যে নিয়ে এ ফেডারেশন করা হয়েছে। আমাদের প্রধান লক্ষ্য, কর্মচারীদের উন্নয়ন ও তাদের প্রাপ্য সুযোগ-সুবিধা আদায়। যবিপ্রবি কর্মচারীর সমিতির সাথে নৈতিক ও ন্যায্য দাবি-দাওয়া আদায়ে আন্তঃবিশ্ববিদ্যালয় সব সময় একাত্ম থাকবে। অর্থাৎ সারা বাংলাদেশের অন্য সকল কর্মচারী সমিতি মাঠে থাকবে।

যবিপ্রবি কর্মচারী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মু. মুন্সী মনিরুজ্জামান বলেন, কর্মচারীদের ন্যায্য দাবি-দাওয়া আদায়ে আমি সব সময় কর্মচারীদের পাশে ছিলাম, আগামীতেও থাকব। কর্মচারীদের বর্তমানে যে নীতিমালা রয়েছে, সেটি আমি দায়িত্বে থাকার সময় করা হয়। কর্মচারী সমিতির মূলমন্ত্র একতা, ঐক্য ও শৃঙ্খলা এ তিনের সমন্বয়ে প্রশাসনের কাছে দাবি উত্থাপনের পরামর্শ দেন তিনি।

বক্তব্য পর্বের শুরুতে যবিপ্রবি থেকে আবিকফ-এ নবনির্বাচিত নেতৃবৃন্দকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়। এ সময় কর্মচারীরা মুহুর্মুহু করতালির মাধ্যমে নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

সংবর্ধনা পরিচালনা কমিটির আহ্বায়ক মো. রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন যবিপ্রবি কর্মচারী সমিতির সভাপতি শওকত ইসলাম সবুজ, সাধারণ সম্পাদক মো. বদিউজ্জামান বাদল, সংবর্ধনা পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আবু হানিফ প্রমুখ।