যবিপ্রবিতে বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি'র কমিটি গঠন

  • 20 Apr
  • 02:26 PM

যবিপ্রবি প্রতিনিধি 20 Apr, 21

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি'র কার্যক্রম বিস্তৃতি ও শাখা গঠনের লক্ষ্যে ০৮ (আট) সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

গতকাল ২০ এপ্রিল (মঙ্গলবার) রাতে বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি'র কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি নাইমুর রহমান সাকিব ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ইজাজ কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন এস এম ফয়সাল আহমেদ আকাশ এবং সদস্য সচিব ওয়াহিদা রহমান। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ৬০ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনের জন্য পদক্ষেপ গ্রহণ করতে বলা হয়েছে।

এ সম্পর্কে ফয়সাল আহমেদ বলেন, "দেশটা আমার, দেশটা আমাদের, দেশের মানুষগুলোর জন্য আমাদেরই কিছু করতে হবে। আমাদের ক্ষুদ্র থেকে ক্ষুদ্রতর প্রচেষ্টায় যদি কিছু মানুষের মুখেও হাসি ফোটাতে পারি তবেই আমাদের স্বার্থকতা।"

ওয়াহিদা রহমান বলেন, "শুরু থেকেই আমরা বিভিন্ন সমাজসেবামুলক কাজ করে আসছি, আশা রাখি কমিটির সকলের সহযোগিতায় সামনে আরো সেবাধর্মী কাজ করবো।"

এছাড়া আহ্বায়ক কমিটিতে রয়েছেন যুগ্ম আহ্বায়ক মোঃ দিহানুল ইসলাম ও মোঃ শাহনেওয়াজ হোসেন ইফতি। আহ্বায়ক সদস্য মোঃ ইসমাইল হোসেন, মুস্তাক তাহমীদ মুরাদ, মোঃ আব্দুর রহমান ও ইসতিয়াক আহম্মেদ।

প্রসঙ্গত, বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি ২০১৩ সালের ০১লা মে প্রতিষ্ঠা লাভ করে। বর্তমানে বাংলাদেশের বিভিন্ন জেলা, বিশ্ববিদ্যালয় ও শিক্ষাপ্রতিষ্ঠানে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।