যবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • 04 Jan
  • 11:32 PM

যবিপ্রবি প্রতিনিধি 04 Jan, 21

সমাজের অনগ্রসর জনগোষ্ঠীর মধ্যে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ, বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, কেককাটাসহ নানা কর্মসূচিতে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সংগঠনটির যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শাখার নেতা-কর্মীরা।



আজ সোমবার সকালে যবিপ্রবি ক্যাম্পাসে এ সকল কর্মসূচি পালন করা হয়। যবিপ্রবি ছাত্রলীগের শীতবস্ত্র ও মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।



বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল সাড়ে ১০টায় যবিপ্রবির প্রধান ফটকস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে যবিপ্রবি ছাত্রলীগের নেতা-কর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের সামনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। বেলা সাড়ে ১১টায় যবিপ্রবির প্রধান ফটকের সামনে বিশ্ববিদ্যালয়ের আশপাশের অনগ্রসর ও সুবিধাবঞ্চিত মানুষের শীত নিবারণের জন্য কম্বল এবং মহামারী কোভিড-১৯ প্রতিরোধে মাস্ক বিতরণ করা হয়।



কর্মসূচিতে যবিপ্রবির শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি ড. মোহাম্মদ তোফায়েল আহমেদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. আলম হোসেন, যবিপ্রবি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আফিকুর রহমান অয়ন, শহীদ মসিয়ূর রহমান হলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, নাজমুস সাকিব, ছাত্রলীগ নেতা মুরাদ পারভেজ, কামরুল হাসান শিহাব, সাংবাদিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন, ছাত্রলীগ নেতা মো. আল-আমিন, ফাহিম মোর্শেদ, মঈন খান, রেজোয়ান আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।