• 09 Aug
  • 10:56 AM
সদস্যের উপর হামলায় কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির বিচার দাবি

কেএনজিসি প্রতিনিধি 09 Aug, 20

নীলফামারী জেলার ডিমলা থানায় ঝুনাগাছ চাপানী ইউনিয়নে কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির সদস্য এইচ এম ফরহাদের উপর স্থানীয় সন্ত্রাসী কর্তৃক হামলার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় দোষীদের বিচার দাবি করে ঘটনার নিন্দা জানিয়েছে কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতি।

গত শনিবার নিজেদের রোপণকৃত গাছের ডাল-পালা কাটার সময় দুলাল হোসেন (৪৫) ও আমিরুল ইসলাম (৫৫) এর সাথে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে দুলাল হোসেন, আমিরুল ইসলাম ও আমিরুল ইসলামের ছেলে আজারুল ইসলাম (১৮) সহ বেশ কয়েকজন লাঠি-সোঠা, লোহার রড ও ধারালো রাম দা নিয়ে বাড়ির গেট ভেঙে ফরহাদ ও তার পরিবারের উপর হামলা করে।গুরুতর অবস্থায় তাকে নিকটস্থ ডিমলা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।তার অবস্থা অশঙ্কাজনক।

কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শিক্ষার্থীদের ভরসা ও আশ্রয়স্থল হিসেবে পরিচিত সংগঠন কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির সদস্য এইচ এম ফরহাদ এর উপর হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।এঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক দোষীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবিও জানানো হয়।