মা দিবসে মাকে বাঁচানোর আকুতি

  • 09 May
  • 11:15 AM

মো: শাহারিয়ার, জবি প্রতিনিধি 09 May, 21

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর নাট্যকলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ আলিমুল ইসলামের মায়ের (চোখ ও পাইলস) এর অপারেশনের জন্য এক লক্ষ টাকার প্রয়োজন। আর্থিক অসচ্ছলতার কারনে অপারেশন করানো সম্ভব হচ্ছে না।

পারিবারিক সূত্রে জানা যায়, আলিমুল ইসলাম ঢাকায় টিউশনি করে চলে। নিজ খরচে পড়াশুনা ও যাবতীয় খরচ বহন করেন। গত তিনমাস যাবত তার মা চোখের সমস্যা ও পাইলস রোগে ভুগছেন। আর্থিক অনটনের জন্য তার মায়ের চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না। এখন তার মায়ের এ অবস্থায় দুশ্চিন্তায় পড়ে গেছে আলিমুল সহ তার পুরো পরিবার।

আলিমুল ইসলামের সাথে কথা বলে জানা যায়, তার মা গত তিনমাস যাবত চোখের সমস্যা ও পাইলসে ভুগছেন। এমতাবস্থায় ডাক্তাররা পরিক্ষা নিরীক্ষা করে অপারেশনের কথা জানান। এই অপারেশন এবং চিকিৎসা খরচ বাবদ প্রায় ১ লক্ষ টাকার প্রয়োজন।

আলিমুল তার মায়ের চিকিৎসার জন্য সকলের কাছে অনুরোধ করে বলেন, অভাবের সংসারে মায়ের চিকিৎসার ব্যয় বহন করা আমাদের পক্ষে সম্ভব নয়। আমি আপনাদের কাছে আমার মায়ের চিকিৎসার জন্য সাহায্য চাই। আপনারা সকলে সহযোগিতা করলে আমি আমার মাকে আবার সুস্থ অবস্থায় দেখতে পাব। এমতাবস্থায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য মহোদয় ও সমাজের বিত্তশালীদের সাহায্য ছাড়া মায়ের চিকিৎসা করানো সম্ভব না। এখন আপনাদের সাহায্যই আমার মায়ের চিকিৎসার শেষ ভরসা।

যোগাযোগ
মোঃ আলিমুল ইসলাম
01787206309

সহযোগিতা পাঠাতেঃ
01521242220 (বিকাশ,নগদ,রকেট)

ব্যাংক হিসাব
AC.name Alimul Islam
AC.no.0200016478451
Jagannath university,brance,dhaka
Agrani Bank