মারুফাকে ধর্ষণ ও হত্যায় বিক্ষুব্ধ নেত্রকোনা

  • 21 May
  • 12:18 PM

নিজস্ব প্রতিনিধি 21 May, 20

আজ নেত্রকোণা জেলা শহরে প্রেসক্লাবের সম্মুখে নেত্রকোণার 'বিক্ষুব্ধ নাগরিক সমাজ' ব্যানারে গৃহকর্মী মারুফা (১৪) কে ধর্ষণ ও হত্যার অভিযোগে দ্রুত সঠিক বিচারের আওতায় নিয়ে আসা এবং মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্সের বিরুদ্ধে মামলার এজাহারে গাফলতির কারণে দ্রুত ১ দিনের মাঝে আসামীর জামিন হওয়াই মানববন্ধন কারীরা ক্ষোভ প্রকাশ করেন বিক্ষুব্ধ জনতা। এতে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৃজন ঘোষ সজীব, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল শাওন, নেত্রকোণা ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম রানা, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল হাসান, জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি মাজহারুল হক মাসুদ,সাধারণ সম্পাদক এস,এম ফরহাদ হোসাইন, ফাহিম পাঠানসহ প্রমূর্খ।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল শাওন বলেন, রেপিরের্ড একশন ব্যাটালিয়ন কে কেন তৈরি করা হলো? যদি মারুফাদের ধর্ষণকারীকে ক্রসফায়ার না করা যায় তাহলে এই বাহিনীর কোন প্রয়োজন নেই এবং মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জের গাফলতির কারণে তার বিরুদ্ধে বিচার বিভাগীয় তদন্ত করা হোক এমন দাবী তিনি করেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৃজন ঘোষ সজীব মানববন্ধনে বলেন, গৃহকর্মী শিশু মারুফারা আমাদের সমাজের মানুষ আমাদের বোন। আমরা মারুফা হত্যার বিচার চাই।