মাভাবিপ্রবিতে 'এমবিএসটিউ ক্যারিয়ার ক্লাব' এর প্রথম কমিটি ঘোষণা

  • 23 May
  • 04:58 AM

মাভাবিপ্রবি প্রতিনিধি 23 May, 20

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন এমবিএসটিউ ক্যারিয়ার ক্লাব এর ১ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার এক বিজ্ঞপ্তিতে সাত সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদী আংশিক কমিটি ঘোষণা করা হয়।

ক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়টির ইএসআরএম বিভাগের অধ্যাপক ড. এ.এস.এম সাইফুল্লাহ, সিপিএস বিভাগের সহকারী অধ্যাপক আওরঙ্গজেব আকন্দ, স্ট্যাটিস্টিকস বিভাগের সহযোগী অধ্যাপক মাসফিকুল চৌধুরী, নূর মোহাম্মদ খান, আইসিটি বিভাগের কাওসার আহমেদ, বিবিএ বিভাগের প্রভাষক নোমান হাসান ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ইফতেখার আহমেদ।

কমিটিতে ইএসআরএম বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোঃ হাসানুর হাবীব সভাপতি এবং সিপিএস বিভাগের মাস্টার্স ১ম সেমিস্টারের শিক্ষার্থী মোঃ মাজহারুল হাসান নাহিদ সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন নির্বাহী সহ- সভাপতি তাসনিম হোসাইন , যুগ্ম সাধারণ সম্পাদক – রেবেকা সুলতানা স্বর্না ও গেলমান খান মীম। সাংগঠনিক সম্পাদক – সাব্বির হোসেন সোহান ও মেহেদী হাসান জনি।

নতুন সভাপতি জানান, ক্যারিয়ার ক্লাবের কার্যক্রম যাতে আরো বেশি বেগবান করা যায় সকলকে সাথে নিয়ে সেই চেষ্টাই করব। ক্যারিয়ার ক্লাবের কাজ আরো গতিশীল করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এছাড়া ক্লাবের সাধারণ সম্পাদক বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্যারিয়ার সম্পর্কিত জ্ঞান বৃদ্ধিতে এবং সকলকে যুগপোযোগী করে গড়ে তুলতে এই ক্লাব সবার সহযোগিতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

উপদেষ্টামন্ডলীর সদস্যরা ক্লাবের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে সকলকে এক সাথে কাজ করার আহবান জানান।