কর্মক্ষম অসহায় মানুষের পাশে সন্ধানী ক্র‍্যাক প্লাটুন, রংপুর

  • 30 May
  • 11:42 AM

মারমেক প্রতিনিধি 30 May, 20

সন্ধানী ক্র্যাক প্লাটুন ভলান্টিয়ার টিম, রংপুর জেলা আজ ৩০মে রোজ শনিবার রংপুর জেলার মিঠাপুকুর থানার রামেশ্বরপুর এলাকায় কর্মক্ষম এবং নিম্ন আয়ের মানুষদের মাঝে ইদ উপহার বিতরণ করে। সন্ধানী ক্র্যাক প্লাটুন ভলান্টিয়ার টিম, রংপুর জেলার আয়োজনে সন্ধানী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ইউনিট, সন্ধানী রংপুর মেডিকেল কলেজ ইউনিট ও সন্ধানী কুষ্টিয়া মেডিকেল কলেজ ইউনিটের সহযোগিতায় এ উপহার বিতরণ করা হয়।এ সময় উপস্থিত ছিলেন সন্ধানী কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ডা. আতিকুর রহমান মিজু।

রংপুর জেলা সন্ধানী ক্র্যাক প্লাটুন ভলান্টিয়ার টিমের টিম লিডার এবং সন্ধানী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ইউনিটের ছাত্র কল্যাণ সম্পাদক নীরাজ গুপ্ত এমন আয়োজনে সহযোগিতার হাত বাড়িয়ে দেবার জন্য সন্ধানী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ইউনিট, রংপুর মেডিকেল কলেজ ইউনিট ও সন্ধানী কুষ্টিয়া মেডিকেল কলেজ ইউনিটকে এবং এর সাথে জড়িত সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।সেই সাথে ভবিষ্যতেও মানবতার কল্যাণে এমন কার্যক্রম অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।
সামাজিক দূরত্ব বজায় রেখে সন্ধানী কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ডা মোঃ আতিকুর রহমান, টিম লিডার নীরাজ গুপ্ত,মানিকগঞ্জ মেডিকেলের মোঃ নাসিমসহ কয়েকজন সন্ধানীয়ান এসব উপহার বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন।

উল্লেখ্য যে, করোনা মহামারী আকার ধারণ করার পর থেকে সন্ধানী সারাদেশের প্রতিটি জেলায় অবস্থানরত সদস্য ও স্বেচ্ছাসেবকদের নিয়ে ক্র্যাক প্লাটুন ভলান্টিয়ার টিম গঠন করে।সন্ধানী ক্র্যাক প্লাটুন ভলান্টিয়ার টিম প্রতিটি জেলায় এমন ক্রান্তিলগ্নে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে নিরন্তর।
সেই সাথে করোনা মহামারীতে আশার আলো জাগানিয়া কনভালসেন্ট প্লাজমা থেরাপির পরীক্ষামূলক প্রয়োগে সহায়তা করছে সন্ধানী।