বিশ্ব ফার্মাসিস্ট ডে উপলক্ষে পিএসডব্লিউএবির র‍্যালী ও লিফলেট বিতরণ

  • 25 Sept
  • 05:14 PM

নিজস্ব প্রতিবেদক 25 Sept, 21

বিশ্ব ফার্মাসিস্ট ডে ২০২১ উপলক্ষে র‍্যালী ও ডেঙ্গু সচেতনাতামূলক লিফলেট বিতরণ করেছে ফার্মেসি স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (PSWAB)।

আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৯ঃ৩০ টায় উক্ত কর্মসূচীর সূচনা হয় বর্ণাঢ্য র‍্যালির মাধ্যমে। যা নর্থ সাউথ-আই.ইউ.বি এর সামনে থেকে শুরু হয়ে যমুনা ফিউচার পার্ক এর সামনে গিয়ে শেষ হয়।

সংগঠনটির সম্পাদক মাহমুদুর রহমান সাদ বলেন, 'মানবতার সেবায় আমরা প্রতিটি কার্যক্রম পরিচালনা করার প্রত্যয়ে নিয়োজিত রয়েছি৷ তারই ধারাবাহিকতায় আমাদের এ কর্মসূচি পালিত হয়েছে। ভবিষ্যতেও সকলের সহযোগিতা আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে বলে প্রত্যাশা করছি।'

উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন, ওমর হাসিব শফিউল্লাহ (CEO & CSO, the ph factor), মোহাম্মদ শাফি (প্রেসিডেন্ট,PSWAB), মাহমুদুর রহমান সাদ (সম্পাদক, PSWAB), সহ সভাপতি (ফাহিম আফসার, শামিম রেজা মাসুদ,সুস্মিতা বৌণিক), সহ সম্পাদক (আবির আহমেদ শোভন এবং হাসান খান), পাবলিক রিলেশন সেক্রেটারী নাঈম রহমান আকাশ,ফারজানা কবির,সামিরা আক্তার উজ্জামান, ব্লাড টিম সেক্রেটারী নাদিরা তাবাসসুম,লজিস্টিকস সেক্রেটারী ফাহিম হায়দার চৌধুরী,অর্গানাইজিং সেক্রেটারী ইমরান আহমেদ জীবন,অফিসার (জাহিদ হাসান শোভন,শারমিন সেতু), আইইউবি এম্বাসেডর মাইশা মনসুরা, গণ বিশ্ববিদ্যালয়ের মোঃআখলাকুর সহ সংগঠনের সকল সিনিয়র, জুনিয়র এবং কার্যকরী কমিটির সদস্যবৃন্দ সহ উক্ত সংগঠনের নর্থসাউথ, আইইউবি, ব্র্যাক, ইস্টওয়েস্ট ও গণ বিশ্ববিদ্যালয়ের সকল সদস্যবৃন্দ।

PSWAB এর সদস্য এবং উৎসুক শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে আয়োজন। উক্ত সংগঠন এই ক্রান্তিকালেও ব্লাড ডোনেশন, প্লাজমা ডোনেশন সহ দুস্হ মানুষের সেবায় সর্বদা পাশে ছিল এবং ভবিষ্যতে ও থাকবে এই নীতিতে বদ্ধ পরিকর থাকবে বলে তারা আশাব্যক্ত করেন।

উল্লেখ্য, সংগঠনটি ২০১৯ সালে প্রতিষ্ঠার পর থেকে মানবসেবা মূলক বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে আসছে।