বিটিসিএলএফ, জবি শাখার প্রবন্ধ লিখন প্রতিযোগিতায় বিজয়ী মোহাইমিনুল-সমীর-কবিতা

  • 31 Dec
  • 08:23 PM

জবি প্রতিনিধি 31 Dec, 20

মহান বিজয় দিবস-২০২০ উপলক্ষ্যে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম- জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা কর্তৃক আয়োজিত প্রবন্ধ লিখন প্রতিযোগিতায় বিজয়ীদের নাম ঘোষণা করেছে।

গত মঙ্গলবার (২৯ ডিসেম্বর) জুমের মাধ্যমে এক অনলাইন সভায় বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি জয়নুল হক বিজয়ীদের নাম ঘোষণা করেন।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন ২০১৬-১৭ শিক্ষাবর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো: মোহাইমিনুল, দ্বিতীয় স্থান অধিকার করেছেন ২০১৭-১৮ সেশনের বাংলা বিভাগের শিক্ষার্থী সমীর আরফিন এবং তৃতীয় স্থান অধিকার করেছেন ২০১৮-১৯ সেশনের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী কবিতা মৃধা। অনলাইন সভায় বিজয়ীদের নাম ঘোষণার পর সকলেই বিজয়ীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান। এসময় সাধারণ সভায় উপস্থিত ছিলেন, বিটিসিএলএফ জবি শাখার সভাপতি জয়নুল হক, সহ-সভাপতি নাকিবুল আহসান নিশাদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইমরান হুসাইন, দপ্তর সম্পাদক নূর, উপ-দপ্তর সম্পাদক মেহেরাবুল ইসলাম সৌদিপ, প্রচার সম্পাদক এম আই এ রাফিল। আরো উপস্থিত ছিলেন বিটিসিএলএফ জবি শাখার সদস্য মোহাইমিনুল, মারিয়া অনি, ফারিয়া ইয়াসমিন, ইয়াসিন, পাভেল, রায়হান, রিতা, উম্মে হানি, ঐশি, আশিকুর প্রমুখ।

উল্লেখ্য যে, গত ১৪ ডিসেম্বর-২১ ডিসেম্বর পর্যন্ত এই প্রতিযোগিতাটি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত ছিলো। লেখার মান নির্ণয় ৭০ % নির্দিষ্ট বিচারক মন্ডলী কর্তৃক ও ৩০ % অফিসিয়াল ফেসবুক গ্রুপে পােস্টকৃত লেখার পাঠকের লাইক ও কমেন্ট এর উপর নির্ধারিত ছিলো। নির্দিষ্ট বিচারক মন্ডলীর মূল্যায়ন ও ফেসবুক গ্রুপ থেকে পাঠকের মন্তব্যের উপর বিবেচনা করে এই তিনজনকে বিজয়ী করা হয়েছে।