বাকৃবি হাসিমুখের সভাপতি ড. বারি এবং সম্পাদক রবিউল

  • 16 Nov
  • 11:30 PM

আতিকুর রহমান, বাকৃবি প্রতিনিধি 16 Nov, 21

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) স্বেচ্ছাসেবী সংগঠন ‘হাসিমুখ’-এর ২০২১-২২ সালের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ভেটেরিনারি অনুষদের অধ্যাপক ড. এ. এস. মাহফুজুল বারি এবং সাধারণ সম্পাদক হিসেবে কৃষি অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. রবিউল ইসলাম মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকাল ৫টায় কৃষি অনুষদের ডিন অফিস সম্মেলন কক্ষে হাসিমুখের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নতুন এ কমিটি ঘোষণা করা হয়।



কমিটিতে সহ-সভাপতি পদে কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের অধ্যাপক ড. মো. আলী আশরাফ, কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের অধ্যাপক মো. রইস উদ্দীন মির্জা, মৎস্যবিজ্ঞান অনুষদের অধ্যাপক ড. ফাতেমা হক শিখা, কৃষি অনুষদের অধ্যাপক ড. মো. পারভেজ আনোয়ার, পশুপালন অনুষদের অধ্যাপক ড. ফৌজিয়া সুলতানা, ভেটেরিনারি অনুষদের অধ্যাপক ড. রোখসানা পারভীন মনোনীত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রিফাহ তাসনিম ও মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক পদে মো. রাকিব গাজী, সহ-সাংগঠনিক সম্পাদক পদে উসামা ইবান ওহী ও সুমাইয়া শাহরিন, কোষাধ্যক্ষ পদে মেহজাবিন হাসান, দপ্তর সম্পাদক পদে সায়রা ইসলাম সাকী, উপ-দপ্তর সম্পাদক পদে মো. মোবারক হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শবনম মুস্তারি, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক পদে রোকাইয়া রিয়া, যোগাযোগ ও সমন্বয়ক পদে মো. সামি-উস-সাদাত সিহাব, ফটো অ্যান্ড মিডিয়া এক্সিকিউটিভ পদে মো. সুলতান মাহবুব গোল্ডেন।



এছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন জান্নাতুল ইনাম তিসা, তারেক মনোয়ার, রুম্মানুল জান্নাত নাহিদ, মো. সারওয়ার জাহান, সানজিদা আক্তার মিনা, মো. মাহমুদ হাসান মাসুদ ও নওশিন নায়লা ফারিন।