বাউয়েট এর ১৭তম অর্থ কমিটির সভা অনুষ্ঠিত

  • 10 Aug
  • 11:29 PM

সাফাত রহমান, বাউয়েট প্রতিনিধি 10 Aug, 21

নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ১৭তম অর্থ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৯ আগস্ট) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এরিয়া কমান্ডার বগুড়া ও ১১ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল একেএম নাজমুল হাসান, এনডিসি, পিএসসি, ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে উক্ত সভায় যুক্ত হয়ে দিক নির্দেশনামূলক ভাষণ প্রদান করেন।

করোনাকালীন এই সময়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের অনলাইন ক্লাস, পরীক্ষা ও অন্যান্য কার্যক্রম চালিয়ে যাচ্ছে এতে ছাত্র-ছাত্রীরা উপকৃত হচ্ছে জানতে পেরে আমি সন্তোষ প্রকাশ করছি।’

সভায় ১৬তম অর্থ কমিটি সভার কার্যবিবরণী আলোচনা ও অনুমোদন, শিক্ষকদের চাকুরি স্থায়ীকরণ, শিক্ষার্থীদের বৃত্তি ও ওয়েভার অনুমোদন, ২০২০-২১ অর্থ বছরের সংশোধিত বাজেট, ২০২১-২২ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট, ১ জানুয়ারি ২০২১ থেকে ৩০ জুন ২০২১ সালের ব্যয় অনুমোদনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।
উক্ত সভায় স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায়ে রেখে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল, কাদিরাবাদ সেনানিবাসের স্টেশন কমান্ডার ও কমান্ড্যান্ট, ইসিএসএমই ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মনিরুজ্জামান, এনডিসি, পিএসসি, ট্রেজারার ও অর্থ কমিটির সদস্য সচিব কর্ণেল মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি (অব.) এবং অন্যান্য সদস্যবৃন্দ।