বাউয়েটে অনলাইন ইভেন্ট 'পেরিসিয়া' অনুষ্ঠিত

  • 02 Oct
  • 08:50 PM

সাফাত রহমান,বাউয়েট প্রতিনিধি 02 Oct, 21

গত ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ল্যাংগুয়েজ এন্ড লিটারেচার ক্লাব এর উদ্যোগে এবং অনলাইন শপিং শপ "কালার ইমেজ" এর সহযোগিতায় অনুষ্ঠিত হলো অনলাইন স্কিল ডেভেলপমেন্ট ইভেন্ট "পেরিসিয়া"

উক্ত ইভেন্টে মোট তিনটি রাউন্ড অনুষ্ঠিত হয় এবং প্রত্যেক রাউন্ডে প্রতিযোগীদের লিসেনিং,স্পিকিং এন্ড রাইটিং- এই তিনটি ধাপ অতিক্রম করতে হয়।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৩০ জন শিক্ষার্থী এতে অংশ নেয়।

এখানে উল্লেখ্য যে, প্রথম রাউন্ডে ১৭ জন, দ্বিতীয় রাউন্ডে ৭ জন এবং তৃতীয় রাউন্ডে ৫ এর মধ্য থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের বাছাই করা হয়

এ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন তাহসিন তামান্না খান (১০ম ব্যাচ, ইংরেজি বিভাগ), দ্বিতীয় স্থান অধিকার করেন সানজিদা হাসান (১০ম ব্যাচ, ইংরেজি বিভাগ) এবং তৃতীয় স্থান অধিকার করেন মেহেদী হাসান শাওন (৯ম ব্যাচ, ইংরেজি বিভাগ)।

এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর মোঃ মোস্তফা কামাল। এছাড়া উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম সরওয়ার, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) আশরাফুল ইসলাম, সকল বিভাগীয় ডীন, বিভাগীয় প্রধান এবং সকল শিক্ষক শিক্ষিকা বৃন্দ।
বিচারকের দায়িত্ব পালন করেন রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ড. মো. সাইফুল ইসলাম, সমাজ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও ছাত্রকল্যাণ উপদেষ্টা মো. আল আমিন ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শিরিন আক্তার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইংরেজি বিভাগের প্রধান এবং ল্যাংগুয়েজ এন্ড লিটারেচার ক্লাবের প্রেসিডেন্ট মো: হামিদুর রহমান।
মাননীয় উপাচার্য মহোদয় সকলকে আরও বেশি করে নিজেদের স্কিল ডেভেলপমেন্ট এর বিষয়ে সচেতন হতে বলেন এবং বিভিন্ন বিষয়ে পরামর্শ দান করেন।