বাউয়েটের ইংরেজি বিভাগের ভার্চুয়াল ওপেন ডে অনুষ্ঠিত

  • 24 May
  • 08:22 PM

সাফাত রহমান, বাউয়েট প্রতিনিধি 24 May, 21

গত ২৩ মে, ২০২১ তারিখে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ইংরেজি বিভাগের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেলো "ভার্চুয়াল ওপেন ডে"।

মূলত এই অনুষ্ঠানটির লক্ষ্য ছিলো এই করোনাসময়ে বিনোদনের মাধ্যমে শিক্ষার্থীদের মানসিক স্বাস্থ্যের সুরক্ষা সাধন করা এবং একঘেঁয়েমি দূর করা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর ব্রিগেডিয়ার জেনারেল মো: মোস্তফা কামাল, ইংরেজি বিভাগের সম্মানিত বিভাগীয় প্রধান মো: হামিদুর রহমান, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মো: আশরাফুল ইসলাম, ইংরেজি বিভাগের সকল শিক্ষক ও ছাত্রছাত্রী।

এই ভার্চুয়াল অনুষ্ঠানে উল্লিখিত বিভাগের শিক্ষার্থীরা গান, নাচ, কৌতুক, অভিনয় ও আলোকচিত্র প্রদর্শনী দিয়ে সকলকে মুগ্ধ করে ও অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে। অনুষ্ঠানে উপস্থাপনা করেন উক্ত বিভাগের চতুর্থ ব্যাচের শিক্ষার্থী রাসনা আফরোজ এবং ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী মো: আব্দুস সালাম আকাশ ও সভাপতিত্ব করেন বিভাগীয় প্রধান মো: হামিদুর রহমান। আলোকচিত্র প্রদর্শনীতে প্রথম স্থান অধিকার করেন পঞ্চম ব্যাচের শিক্ষার্থী ফয়সাল আহমেদ, দ্বিতীয় স্থান অধিকার করেন তৃতীয় ব্যাচের শিক্ষার্থী নুসরাত জাহান এবং তৃতীয় স্থান অধিকার করেন দশম ব্যাচের শিক্ষার্থী তাহসিন তামান্না খান।

এই ভার্চুয়াল আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীরা নিজেদের সুপ্ত প্রতিভা ও সৃজনশীলতা উপলব্ধি করতে পারে এবং নিজেদের এক নতুন উদ্যোমে এগিয়ে নেওয়ার অনুপ্রেরণা পায়।

মাননীয় ভাইস চ্যান্সেলর সকলকে সরকার কর্তৃক করোনাকালীন সতর্কতা ও নিয়মাবলি অনুসরণ করে চলার জন্য এবং নিজেদের সুরক্ষা নিশ্চিত করার আহবান জানান। সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে সম্মানিত সভাপতি এই ভার্চুয়াল ওপেন ডে- এর সমাপ্তি ঘোষণা করেন।