• 04 Dec
  • 11:02 PM
গঠিত হলো পবিপ্রবি রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি

মেহেদী হাসান,পবিপ্রবি প্রতিনিধি 04 Dec, 20

আজ ৪ ডিসেম্বর শুক্রবার ভার্চুয়াল এক মিটিং এ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সাংবাদিকদের সংগঠন "পবিপ্রবি রিপোর্টার্স ইউনিটি" এর কমিটি প্রদান করা হয়। সিলেকশন পদ্ধতিতে সকলের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়।
পবিপ্রবি রিপোর্টার্স ইউনিটির সদস্যদের পরিচয়পত্র নবায়নের মাধ্যমে সৃষ্ট খালি পদ পূরণ এবং এই সংগঠনের গতিশীলতা বজায় রাখার জন্য কার্যকরী পরিষদের সকল মতামতের ভিত্তিতে পূর্ববর্তী কমিটি বিলুপ্ত ঘোষণা করার পর নতুন এই কমিটি গঠন করা হয়।
নবগঠিত কমিটির সদস্যরা হলেন, সভাপতি মোহাম্মদ ইমরান হোসেন(দৈনিক আস্থা.কম), সহ-সভাপতি: মোঃ হাবিবুল্লাহ শেখ(এগ্রিভিউ.কম), সাধারণ সম্পাদক : মোঃ কামরুজ্জামান আকিমুল(এগ্রিবার্তা২৪.কম), যুগ্মসাধারণ সম্পাদক : মোঃ মেহেদী হাসান(ভার্সিটি ভয়েস.নেট), কোষাধ্যক্ষ: মোঃ রুহুল আমিন(দেশপ্রেম.কম), দপ্তর সম্পাদক: ইয়াসির আরাফাত(আই নিউজ বিডি.কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক : আলিফ নূর শর্মী(বইপুর), কার্যনির্বাহী সদস্য মোঃ সাজ্জাদ হোসাইন(অধিকার.নিউজ) ও মোঃ জহিরুল ইসলাম (দৈনিক মুক্তচিন্তা.কম)।
নবগঠিত কমিটির নবনির্বাচিত সভাপতির নিকট সংগঠনের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন,"ধন্যবাদ সকলকে আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করার জন্য।সামনের দিনগুলোতে সবাই মিলে শক্তিশালী ইউনিট হিসেবে কাজ করতে চাই,সর্বপরি পবিপ্রবির মান সমুন্নত রাখতে চাই"।
নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক জানান,"ধন্যবাদ জ্ঞাপন করি পবিপ্রবি রিপোর্টর্স ইউনিটির কার্যকরী পরিষদের সকল সদস্যকে,
যারা আমার উপর ভরসা করে সংগঠনের সাধারণ সম্পাদকের দায়িত্বভার দিয়েছেন। আমি কমিটির সকলকে সাথে নিয়ে সৎ, নিষ্ঠা ও দায়িত্ববোধের সাথে কাজ করে এই সংগঠনকে জাতীয় পর্যায় নিয়ে যেতে চাই"।