বরিশালে দরিদ্র জনবসতির মাঝে লিও ক্লাবের খাদ্যদ্রব্য বিতরণ

  • 05 Oct
  • 01:49 PM

ববি প্রতিনিধি 05 Oct, 20

বরিশাল বিশ্ববিদ্যালয় ( ববি) এর আশেপাশে হতদরিদ্র পঞ্চাশটি পরিবারের মাঝে "লিও ক্লাব অফ ঢাকা মেট্রোপলিটন হেরিটেজ" এর উদ্যোগে মাক্স,খাদ্যদ্রব্য, ফলজ গাছ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে ।সোমবার সকাল ১১ টার দিকে এ ত্রাণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

ত্রাণ কার্যক্রমের মুখ্য দায়িত্ব পালন করেন বরিশাল বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ও সমকাল সুহৃদ সমাবেশ বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি খাজা আহমেদ।

সংক্ষিপ্ত এক বক্তব্যে তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের আশেপাশের পিছিয়ে পরা পথশিশুদের জন্যে একটি সেবামূলক শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তোলার আশ্বাস ব্যক্ত করেন যা তাঁদের মৌলিক অধিকার নিশ্চিত করতে কাজ করবে বলে জানান।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুহাম্মদ সালাউদ্দিন আইয়ুবী,আবুল আসাদ, জাকারিয়া ইসলাম বাবু,সাব্বির আহমেদ,ফেরদৌস,হাসিব,নাঈম,রিসাল,আল-আমিন সহ লিও ক্লাবের শুভাকাঙ্ক্ষী ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের একঝাঁক শিক্ষার্থী।

এসময় তাঁরা পিছিয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর প্রয়োজনীয়তা ব্যক্ত করেন।এখনো যারা শিক্ষা,চিকিৎসা, বিনোদন এর মত মৌলিক অধিকার থেকে বঞ্চিত হচ্ছে তাঁদের কথা তুলে ধরেন ।

আজকের এ ত্রাণ কার্যক্রমের জন্য " লিও ক্লাব অব ঢাকা মেট্রোপলিটন হেরিটেজ ও লাইন্স ক্লাব অব ঢাকা মেট্রোপলিটন এর প্রতি বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।