ববিতে প্রক্টর ড.খোরশেদ আলম, ছাত্র নির্দেশনা কেন্দ্রের পরিচালক ড.তারেক মাহমুদ

  • 19 Aug
  • 07:19 PM

ববি প্রতিনিধি 19 Aug, 21

বরিশাল বিশ্ববিদ্যালয় ( ববি)তে প্রক্টরের (ভারপ্রাপ্ত) দায়িত্ব পেয়েছেন পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ খোরশেদ আলম এবং ছাত্র নির্দেশনা ও পরামর্শ কেন্দ্রের পরিচালকের দায়িত্ব পেয়েছেন সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. তারেক মাহমুদ আবীর।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ( অতিরিক্ত দায়িত্ব ) প্রফেসর ড.মোঃ মুহসিন উদ্দীন স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

আদেশে বলা হয় সংশ্লিষ্ট শিক্ষক বিধি মোতাবেক দায়িত্ব ভাতা ও সুবিধাদি প্রাপ্ত হবেন, তবে যদি একাধিক দায়িত্ব পালন করেন, সেক্ষেত্রে বিধি মোতাবেক একটি ভাতা ও সুবিধাদি পাবেন। এ আদেশ যোগ দানের তারিখ থেকে কার্যকর হবে এবং উক্ত তারিখ পরবর্তী দায়িত্বরত ব্যক্তির ( যদি থাকে) দায়িত্বের অবসান ঘটবে।

নবনিযুক্ত প্রক্টর ড. মো. খোরশেদ আলম বলেন, 'ক্যাম্পাসে পড়া-লেখার সুষ্ঠু পরিবেশ ও শিক্ষক-শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা দিতে আমরা বদ্ধপরিকর। এ লক্ষ্যে মাননীয় উপাচার্য আমাকে প্রক্টরের দায়িত্ব দিয়েছেন তা আইন সম্মতভাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী সবার সহযোগিতা নিয়ে যথাযথভাবে পালন করার চেষ্টা করবো । '