মেডিকেল সেন্টারে অক্সিজেন সিলিন্ডার দান করলেন বঙ্গবন্ধু হলের প্রভোস্ট মাসুম হাওলাদার

  • 23 Nov
  • 05:59 PM

মোছাঃ জান্নাতী বেগম, জাককানইবি প্রতিনিধি 23 Nov, 21

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) প্রায় ৮ হাজার শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের স্বাস্থ্য সেবা দেওয়ার জন্য প্রতিষ্ঠিত "ব্যাথার দান"মেডিকেল সেন্টার। আজ দুপুর ২.৩০ ঘটিকায় " ব্যাথার দানে নিজ অর্থায়নে ৫টি অক্সিজেন সিলিন্ডার কিনে দান করেছেন চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক,নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট মাসুম হাওলাদার।


এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অন্তঃবর্তীকালীন উপাচার্য প্রফেসর জালাল উদ্দিন,রেজিস্ট্রার কৃষিবিদ ড.মো.হুমায়ুন কবীর,প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান,শিক্ষক সমিতির সভাপতি এমদাদুর রাশেদ সুখন,ছাত্র পরামর্শ ও উপদেষ্টা তপন কুমার,সিনিয়র মেডিকেল অফিসার ডা.মো.শরীফ আহমেদ আকন্দ,বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু,সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব।

প্রভোস্ট মাসুম হাওলাদার বলেন "নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল চালু হলে ক্যাম্পাসে স্টুডেন্টদের স্বাস্থ্যসেবা চাহিদা বেড়ে যাবে। শিক্ষক-শিক্ষার্থী,কর্মকর্তা, কর্মচারীদের যথাযথ সাস্থ্যসেবা নিশ্চিত করতে আমার এই ক্ষুদ্র প্রয়াস।"

বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার কৃষিবিদ ড.মো.হুমায়ুন কবির বলেন"শুধু করোনা রোগীর জন্য নয়,অ্যাজমা, শ্বাসকষ্টসহ যেকোনো অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনায় মাসুম হাওলাদারের এই উপহার কাজে লাগবে।"

বিশ্ববিদ্যালয়ের অন্তঃবর্তীকালীন উপাচার্য প্রফেসর জালাল উদ্দিন বলেন" আমি নিজেই করোনায় আক্রান্ত ছিলাম।করোনা রোগীর জন্য অক্সিজেন সিলিন্ডার অতীব গুরুত্বপূর্ণ।যদিও এখন করোনার প্রকোপ কিছুটা কম,তারপরও জাককানইবি পরিবারের অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনার জন্য এমন উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। জনাব মাসুম হাওলাদের এই উপহার বিশ্ববিদ্যালয়ের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ।"

সবশেষে প্রভোস্ট মাসুম হাওলাদার 'ব্যাথার দান' মেডিকেল সেন্টারের সিনিয়র মেডিকেল অফিসার ডা.মো.শরীফ আহমেদ আকন্দের হাতে ৫টি সিলিন্ডার তুলে দেন।