বঙ্গবন্ধুর সমাধিতে ইবির নবনিযুক্ত ভিসির শ্রদ্ধা

  • 10 Oct
  • 09:09 PM

আজাহার ইসলাম, ইবি প্রতিনিধি 10 Oct, 20

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নবনিযুক্ত ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। শনিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন তিনি।

এছাড়া বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এসময় তাঁর সাথে ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নেতৃবৃন্দ।

ভিসির শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে একে একে ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ, কর্মকর্তা সমিতি ও বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এসময় ইবি বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মাহবুবল আরফিন, সহ-সভাপতি শামসুল ইসলাম জোহা, যুগ্ম-সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে ভিসি ও প্রো-ভিসির সাথে ইবি বঙ্গবন্ধু পরিষদ ও কর্মকর্তা সমিতির নেতৃবৃন্দ মধ্যাহ্ন ভোজে মিলিত হন।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ১৩ তম ভিসি হিসেবে নিয়োগ পান ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক (অবসরপ্রাপ্ত) ড. শেখ আবদুস সালাম। পরে তিনি গত ৩০ সেপ্টেম্বর মন্ত্রণালয়ে যোগদান করেন। পরে গত ৪ অক্টোবর ভিসি হিসেবে দাপ্তরিক কর্ম শুরু করেন তিনি।