কণিকার শীতবস্ত্র বিতরণ ও ফ্রী মেডিকেল ক্যাম্পেইন সম্পন্ন

  • 02 Jan
  • 05:48 PM

নিজস্ব প্রতিবেদক 02 Jan, 21

স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন কণিকা’র শীতবস্ত্র বিতরণ ও ফ্রী মেডিকেল ক্যাম্পেইন-২০২১ সম্পন্ন হয়েছে।

২ জানুয়ারি শনিবার খাগড়াছড়ির মাইসছড়িতে আয়োজিত এই কর্মসূচিতে সার্বিক সহযোগিতা করেছে স্থানীয় ‘স্বেচ্ছাব্রতী উজ্জ্বীবক ফোরাম’।

এসময় তিন শতাধিক শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র ও শীতের সুরক্ষা সামগ্রী বিতরণ করা ছাড়াও আরো দুই শতাধিক দরিদ্র মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং সেবাগ্রহীতাদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।

সকাল এগারোটায় নাঈমুল হাসান ও জান্নাতুল ফেরদৌসের সঞ্চালনায় কণিকা’র সহ সভাপতি সিমলা চৌধুরীর স্বগত বক্তব্যের মাধ্যমে দিনব্যাপী এ কর্মসূচিটির শুরু হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের শিক্ষক জহিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউনুস মজুমদার,খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক হুমায়ুন কবির, কণিকা’র সহপ্রতিষ্ঠাতা সাইফুল্লাহ মনির,সাঈদ আহমেদ নাসিফ, স্বেচ্ছাব্রতী উজ্জ্বীবক ফোরামের প্রতিষ্ঠাতা শহিদুল ইসলাম এবং স্বেচ্ছাব্রতী উজ্জ্বীবক ফোরামের সভাপতি মোহাম্মদ মাইনুদ্দিন।

স্থানীয় তরুণদের মধ্যে মাদকবিরুধী ক্যাম্পেইন পরিচালনা করেণ কণিকা’র সাবেক সভাপতি প্রকৌশলী মোহাম্মদ সায়েম।

দিনব্যাপী এ কর্মসূচির সভাপতিত্ব করেন কণিকা’র বর্তমান সভাপতি আবদুল্লাহ আল মাসউদ।

প্রধান অতিথির বক্তব্যে জহিরুল ইসলাম বলেন, ‘কণিকা আর স্বেচ্ছাব্রতী উজ্জ্বীবক ফোরামের মতো সংগঠনগুলো অসহায়দের সহায়তায় সবসময় এভাবে এগিয়ে আসে বলেই পৃথিবীটা এত সুন্দর।’ এসময় খাগড়াছড়ির মতো এমন প্রত্যন্ত এলাকা শীতবস্ত্র বিতরণের জন্য বেছে নেয়ায় কণিকা’কে ধন্যবাদ জানান তিনি।