গবিতে ফার্মাসিস্ট ফোরামের নতুন কমিটি গঠন।

  • 27 Dec
  • 11:07 AM

আব্দুল্লাহ আল মামুন, গবি প্রতিনিধি 27 Dec, 20

বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ফার্মেসী ডিপার্টমেন্টে অধ্যায়ণরত শিক্ষার্থীদের সংগঠন বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরামের গণ বিশ্ববিদ্যালয় (গবি) শাখার কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি হারুনুর রশীদ এবং সাধারণ সম্পাদক সাদেক আহমেদ সৈকত স্বাক্ষরিত কমিটির তালিকা প্রকাশ করা হয়।

এতে সভাপতি হিসেবে ফার্মেসী বিভাগের ৩১তম ব্যাচের শিক্ষার্থী মো: রাবেল মিয়া এবং ৩২তম ব্যাচের শিক্ষার্থী ইমতিয়াজ আহমেদ রিজভী সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন।

৫৭ সদস্য বিশিষ্ট কমিটিতে অন্যান্যের মধ্যে রয়েছেন সাংগঠনিক সম্পাদক গোলাম সাজ্জাদ, দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম হিমেল, ক্রীড়া সম্পাদক নাঈম হাওলাদার, কোষাধ্যক্ষ তন্নী খান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সোহানুর রহমান সজীব, মিডিয়া ও সেমিনার সম্পাদক মাহমুদুল মাহমুদ সীমান্ত, গবেষণা সম্পাদক হাসিবুল হক, সংস্কৃতি সম্পাদক সুমাইতা মেহজাবীন প্রমি, প্রকাশনা ও গ্রন্থনা সম্পাদক সুস্মিতা বশাখ প্রমুখ।

নবগঠিত এই কমিটির লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, 'ফার্মেসীর শিক্ষার্থীরা বিভিন্ন সেক্টরে নায্য অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। পেশার উন্নয়নে সকল নায্য দাবি ও অধিকার আদায়ে আমরা কাজ করে যাবো।'

একই দিনে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(যবিপ্রবি) কমিটি ঘোষনা করা হয়েছে। বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরামের যবিপ্রবি শাখার নব্য সভাপতি হাফিজুর রহমান আবির এবং সাধারণ সম্পাদক মোঃ আল আমিন।