গবি শিক্ষার্থী মাহবুবুর রহমান রনিকে প্রাণনাশের হুমকি

  • 10 Jan
  • 07:30 AM

গবি প্রতিনিধি 10 Jan, 21

গণ বিশ্ববিদ্যালয় সাধারণ ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক ও গণ বিশ্ববিদ্যালয়ের রাজনীতি ও প্রশাসন বিভাগের অষ্টম সেমিস্টারে শিক্ষার্থী মাহবুবুর রহমান রনিকে প্রাণ নাশের হুমকি দেয়া হয়েছে। আশুলিয়া মডেল থানা বরাবর একটি অভিযোগ দায়ের করা হয়েছে।


শনিবার ( ৯ জানুয়ারি ) ৬ জন নিদির্ষ্ট ও ৪/৫ জন অজ্ঞাতনামাকে অভিযুক্ত করে আশুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ বরাবর অভিযোগপত্র দায়ের করেন মাহাবুবুর রহমান রনি । অভিযুক্ত বিবাদীরা হলেন, ১.দেলোয়ার হোসেন (৩৮) , পিতা-মঙ্গল আলী,সাং-ডেন্ডাবর নতুনপাড়া, থানা-আশুলিয়া, ২. মো.সাইফুল ইসলাম (৩৫) ,পিতা-মঙ্গল আলি,৩. মো.আব্দুল করিম (২৯),পিতা- মঙ্গল আলী, ৪.মো.সোহেল রানা (২৭) ,পিতা -নুর ইসলাম, ৫. মো.আব্দুল আজিজ,পিতা-মঙ্গল আলী, ৬. মো.নূর ইসলাম( ৪৫),পিতা- মঙ্গল আলী সর্ব সাং – কুশরা,থানা-ধামরাই,জেলা-ঢাকা।

দায়েরকৃত অভিযোগপত্রে রনি বলেন, আমি আমার মামাতো ভাই মাসুদ রানার বাসায় ধামরাই থানা রোড পারিবারিক অনুষ্ঠানে দাওয়াত খাইতে যায়। দাওয়াত খাওয়া শেষে মামাতো ভাই মাসুদ রানাসহ মটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে উক্ত বিবাদীগণ ও তাদের সহযোগী অজ্ঞাত ৪/৫ জন নয়ারহাট বাজারের কাছে রাস্তায় গতিরোধ করে আমাদের উপর অতর্কিত হামলা ও মারপিট করে। এবং বিবাদী আব্দুল করিম আমার পকেটে থাকা সাত হাজার টাকা ও বিবাদী দেলোয়ার আমার মামাতো ভাই মাসুদ রানার পকেটে থাকা দুই হাজার টাকা নিয়ে যায় । আমাদের ডাক ও চিৎকারে লোকজন আসলে বিবাদীগন আমাদের বিভিন্ন হুমকি প্রদান করে চলে যায়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার - এ এস আই আতিক জানান, তদন্ত স্বাপেক্ষে অতিদ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।