আলোর দিশা বাংলাদেশ’র ইবি শাখার পূর্ণাঙ্গ কমিটি

  • 29 Nov
  • 07:49 AM

আজহার ইসলাম,ইবি প্রতিনিধি 29 Nov, 20

আলোর দিশা বাংলাদেশ (আদিবা) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ২০২০-২০২১ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার সংগঠনটির ইবি শাখা সভাপতি আনিসুর রহমান সাইমান ও সাধারণ সম্পাদক আয়শা বিনতে রাশেদ তিথি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নবগঠিত কমিটিতে সহ-সভাপতি পদে নিপা খাতুন, মাইদুল ইসলাম, জামশেদ হোসাইন, মোস্তা হাবিবুল ইসলাম মনোনিত হয়েছেন। যুগ্ন সম্পাদক পদে রয়েছেন- হাসান খন্দকার, ফয়সাল মাহমুদ আল-মারজান ও শাফিয়া হক স্বর্ণা।

১৭ সদস্য বিশিষ্ট কমিটিতে সাংগঠনিক সম্পাদক ওবাইদুল্লাহ আহমেদ হুসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, কোষাধ্যক্ষ আফজালুল হক সোহাগ, দপ্তর সম্পাদক মেহেদী হাসান মুন্না, মিডিয়া ও প্রকাশনা সম্পাদক পল্লব আহমেদ সিয়াম, প্রচার সম্পাদক আরফান হুসাইন, পাঠাগার সম্পাদক ময়ুমী কাজি এবং সহকারী পাঠাগার সম্পাদক পারভেজ রানা পলাশ মনোনিত হয়েছেন।

প্রসঙ্গত, গত ১৮ নভেম্বর উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আনিসুর রহমান সাইমানকে সভাপতি এবং ইংরেজি বিভাগের একই শিক্ষাবর্ষের আয়শা বিনতে রাশেদ তিথিকে সাধারণ সম্পাদক করে দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। এই কমিটিকে পরবর্তী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি দিতে বলা হয়।