পাবিপ্রবি ছাত্রনেতা শেখ রাসেলের উদ্যোগে বৃক্ষরোপণ ও মাস্ক বিতরণ

  • 15 July
  • 06:52 AM

পাবিপ্রবি প্রতিনিধি 15 July, 20

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম (১০০তম) জন্মবার্ষিকী ২০২০ উপলক্ষে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে পুরো বাংলাদেশ জুড়ে ১কোটি বৃক্ষ রোপনের কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে সাড়া দিয়ে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ রাসেলের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি শুরু হয়।

শেখ রাসেলের উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড.এম রুস্তম আলী। উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় প্রক্টর ড. প্রীতম কুমার দাশ। এছাড়াও উপস্থিত ছিলেন নাইমুর নাহিদ ইমন (সাংগাঠনিক সম্পাদক) , ইফতেখার মাহমুদ সৌরভ (বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক) , সৌরভ আহমেদ ( উপ-আইন বিষয়ক সম্পাদক) তরিকুল ইসলাম ( সহ-সম্পাদক) সহ ক্যাম্পাস শাখা ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

এছাড়াও কর্মচারী পরিষদের সভাপতি
সাধারণ সম্পাদক সহ অনেকেই। পরে উপস্থিত সকলে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও বাংলাদেশের মানুষের করোনামুক্তির জন্য দোয়া করেন। বৃক্ষরপন শেষে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা -কর্মচারীদের নিরাপত্তার জন মাস্ক বিতরণ করা হয়।