• 07 Aug
  • 01:47 PM
চবির ময়মনসিংহ স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি সাদিকুল, সাধারণ সম্পাদক হাফিজ।

চবি প্রতিনিধি 07 Aug, 22

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ময়মনসিংহ জেলার শিক্ষার্থীদের সংগঠন ময়মনসিংহ স্টুডেন্টস ' এসোসিয়েশন, চবির নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার (০৬আগস্ট, ২০২২) শিক্ষক উপদেষ্টামণ্ডলী কর্তৃক সিলেকশনের মাধ্যমে সভাপতি নির্বাচিত হন ইসলামিক স্টাডিজ বিভাগের ১৬-১৭ সেশনের ছাত্র সাদিকুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন ইতিহাস বিভাগের ১৬-১৭ সেশনের হাফিজুল ইসলাম হাফিজ।
শনিবার সন্ধ্যায় ক্যাম্পাসের টিচার্স ক্লাবে শিক্ষক উপদেষ্টামণ্ডলী ও ছাত্র উপদেষ্টারা এই কমিটি ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন শিক্ষক উপদেষ্টা মাজহারুল ইসলাম রাসেল। সহযোগী অধ্যাপক, মৃত্তিকা বিজ্ঞান বিভাগ। মোঃ সাখাওয়াত হোসাইন। সহকারী অধ্যাপক, ক্রিমিনোলজি & পুলিশ সাইন্স বিভাগ। ছাত্র উপদেষ্টাদের মাঝে উপস্থিত ছিলেন ১২-১৩ সেশনের আব্দুল্লাহ আল নাহিয়ান রাফি এবং ১৪-১৫ সেশনের এখলাস উদ্দিন শুভরাজ।
এছাড়াও পূর্ণাঙ্গ কমিটিতে সহ সভাপতি পদে আছেন জুনায়েদ হোসেন, মোঃ শাহরিয়ার সিয়াম, শিরিন সুলতানা জান্নাত, মোঃ শহীদুজ্জামান জুয়েল, সারোয়ার হোসেন রানা, মাহবুবুর রহমান নিটুল, তৌহিদুল ইসলাম বাবুল, সাবিউল হাসান শ্রাবণ।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন মোজাদ্দেদ হোসেন আদর, জুনায়েদ আহমেদ, শাকিল শেখ, সোহাগ মিয়া, সাইদুর রহমান উজ্জ্বল, জাহাঙ্গীর আলম।
সাংগঠনিক সম্পাদক পদে আছেন মোঃ আব্দুল্লাহ আল মুরাদ, মোঃ রুবেল হোসাইন, শরীফ হাসান, মোফাখখারুল ইসলাম ভুঁইয়া, নাইম রানা, শামীম হাসান, অর্পণ দাস, আরিফুল হক তানভীর। ছাত্রী বিষয়ক সম্পাদক সাদিয়া জান্নাত। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কুলসুম আক্তার হ্যাপি ও হুমাইয়া সানজিদ স্বর্ণা।


ঐতিহ্যবাহী, বৃহত্তর পুরাতন এই সংগঠনটির প্রায় আড়াই বছর পর কমিটি হওয়ায় সকলেই উচ্ছসিত এবং খুশি। প্রায় ৪০০ কিলোমিটার দূরত্ব থেকে পড়তে আসা ময়মনসিংহ স্টুডেন্টদের সহয়তা ও ভর্তি ইচ্ছুক পরীক্ষার্থীদের জন্য সহযোগিতা মূলক কার্যক্রম করে থাকে এই সংগঠন।