নড়াইলে সুবিধাবঞ্চিতদের পাশে নিলু খান, মনিরুল

  • 13 May
  • 12:13 AM

ইসরাত জাহান, নিজস্ব প্রতিনিধি 13 May, 20

করোনাভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ার ফলে স্মরণকালের যে বৈশ্বিক ভয়াবহ মানবিক বিপর্যয় চলমান রয়েছে এতে মনোবল না হারিয়ে, আতংকগ্রস্থ না হয়ে সচেতনতার মধ্য দিয়ে সংকট উত্তরণের জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন খান নিলু৷

গতকাল মঙ্গলবার, (১২মে) নড়াইলের কালিয়া উপজেলার ইলিয়াসবাদ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে প্রায় ১০০টি অসহায় ও দুস্থ্য পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কালিয়া উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক ও সালামাবাদ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান এফ এম শামীম আহমেদ এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মল্লিক মনিরুল ইসলাম সহ স্থানীয় নেতাকর্মীরা।

এ সময় এফ এম শামীম আহমেদ বলেন- মহামারী চলাকালীন আমরা আমাদের সামর্থানুযায়ী কর্মীদের মাঝে ভালোবাসার উপহার তুলে দিচ্ছি। এর পাশাপাশি আপনারা যারা এলাকায় সচ্ছলজন রয়েছেন তাদেরও দায়িত্ব রয়েছে আপনার কর্মীদের খোঁজ খবর নেয়ার। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমরা সংকট কাটিয়ে উঠতে পারবো৷ সংকট কে শক্তিতে রুপ দিতে পারবো।

উপহার সামগ্রী বিতরণকালে সাবেক ইউপি চেয়ারম্যান মল্লিক মনিরুল ইসলাম বলেন - ইলিয়াসবাদ ইউনিয়ন আমার অস্তিত্বের ঠিকানা। ইউনিয়নের প্রতিটি মানুষ আমাকে ভাবায়, আমার সুখ - দুঃখের প্রতিটি মুহুর্ত এই মানুষগুলোকে ঘিরেই৷ তাদের একটু হাসির জন্যই আমার জীবনের প্রতিটি মুহুর্ত আরও অর্থবহ হয়ে ওঠে।

তিনি আরও বলেন - দেশের এই সংকটময় মুহুর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য কৃতজ্ঞতা জানাই নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, গণমানুষের নেতা - নিজামুদ্দিন খান নিলুকে৷

এ সময় স্থানীয় নেতাদের মাঝে উপস্থিত ছিলেন - মল্লিক ওয়ালিদ, খবির মল্লিক, খায়রুল ইসলাম,মঞ্জুর আলী,আলমগীর মোল্লা, সাহিদুর রহমান,বাবর আলী, কালাম মল্লিক,মতিয়ার রহমান শেখ, রবি মল্লিক, আব্দুল লস্কর সহ ছাএলীগ, যুবলীগ এবং সেচ্ছাসেবক লীগের অনেকেই ।