নোবিপ্রবি লিও ক্লাবের সহায়তা প্রদান

  • 13 May
  • 02:37 AM

এস আহমেদ ফাহিম, নোবিপ্রবি প্রতিনিধি 13 May, 20

করোনা মহামারীতে কর্মহীন হয়ে বিপাকে পড়া হতদরিদ্র এবং অসহায় মানুষের কল্যাণে এগিয়ে এসেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি ) লিও ক্লাব।

সংগঠনটির পক্ষ থেকে ১২ মে নোয়াখালী জেলা প্রশাসক এর বাসভবনের অফিসে নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাসের হাতে নগদ টাকা, স্যানিটাইজার ট্যানেল ও পিপিএ সহ বিভিন্ন নিরাপত্তা সামগ্রী প্রদান করেন লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস এর সহ-সভাপতি ও কিষান বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক লায়ন রেজওয়ান করিম।

এসময় আরো উপস্থিত ছিলেন কিষান ফিশারিজ লিমিটেডের চেয়ারম্যান জাহাঙ্গীর হাওলাদার, নোবিপ্রবি লিও ক্লাবের সভাপতি লিও হাসিব আল আমিন ও সাধারণ সম্পাদক লিও প্রতীক মজুমদার ।

লিও ক্লাবের উদ্যোগকে ধন্যবাদ জানিয়ে জেলা প্রশাসক তন্ময় দাস বলেন, "বর্তমান সময়ে আমাদের সকলের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা অত্যন্ত জরুরী। স্যানিটাইজার ট্যানেল পেয়ে আমি অনেক খুশি হয়েছি। এই সামগ্রী পাওয়ার ফলে জনবলের কাজ করার গতি আসবে।"

লায়ন রেজওয়ান করিম জানান, "দেশের এ ক্রান্তি লগ্নে আমরা ঘরে বসে থাকতে পারিনি।অসহায় মানুষগুলোর মুখ যখনই চোখের সামনে ভেসে উঠেছে তখন নিজের অজান্তেই কেঁদে উঠেছে হৃদয়। যখন দেখেছি, ডিসি মহোদয় দিন রাত এক করে ছুটে চলেছেন, তখন আর নিজেকে একটুও ধরে রাখতে পারিনি । হৃদয়ের অজানা অনুভুতির ডাকে সাড়া দিয়ে দেশের মানুষের জন্য কিছু করার লক্ষ্য নিয়ে আমরা ১০০ মন ধান বিক্রির নগদ টাকা, একটি স্যানিটাইজার ট্যানেল ও নিরাপত্তা সামগ্রী দিয়েছি।"