নোবিপ্রবি ছায়া জাতিসংঘের নতুন কার্যনির্বাহী কমিটি

  • 14 Sept
  • 03:56 AM

এস আহমেদ ফাহিম, নোবিপ্রবি প্রতিনিধি 14 Sept, 20

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত ছায়া জাতিসংঘ সংস্থার ২০২০-২১ সেশনের পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশন সাইন্স বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. ফখরুল হাসান দিপু, সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়ার স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাকিল সাদমান এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়ার স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোস্তাফিজ বিন মিজান।

নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম -সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. শরীফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী মোহাম্মদ আল-আমিন, মেহনাজ বিনতে আলম(ডেলিগেট এফেয়ার্স), রাইসা মারিয়াম (হেড অব ফিন্যান্স), তামান্না রহমান (সেশন ম্যানেজমেন্ট), রুবাইয়াৎ শারমিন(সোশ্যাল ওয়ার্ক), তাহসিন তাবাসসুম আহমেদ(পাবলিক রিলেশন), পুষ্পিতা দাস (সিনিয়র ডিরেক্টর অব ডক্যুমেন্টেশন), ফজলুল হক(ডিরেক্টর অব ডক্যুমেন্টেশন), মুশফিকুর রহমান অর্ণব (ডিরেক্টর অব ফিন্যান্স) সহ ২৩ জন কার্যনির্বাহী সদস্য এবং অর্ধশতাধিক সহযোগী সদস্য।

সম্প্রতি সংগঠনটির “বার্ষিক সাধারণ সভা ২০২০" এ নতুন কমিটি ঘোষণা করা হয়। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি ছায়া জাতিসংঘের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোফাসসের হায়দার ভূঁইয়া সাকিব, কো-চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ এবং মো. সাকিবুল হক, সাবেক সভাপতি মো. হামিদ আল মুক্তাদির এবং মো. শিপনুল ইসলাম।সভায় উপস্থিত অতিথিবৃন্দ এবং সংগঠনের সাবেক কমিটির সদস্যগণ সংগঠনটিতে নিজেদের যাত্রা এবং অভিজ্ঞতা তুলে ধরেন এবং নতুন কমিটির প্রতি তাদের প্রত্যাশা ও প্রতিশ্রুতি ব্যক্ত করেন।