নোবিপ্রবি উপাচার্যের যোগদানের বর্ষপূর্তি, নীলদলের অভিনন্দন

  • 12 June
  • 03:24 AM

এস আহমেদ ফাহিম, নোবিপ্রবি প্রতিনিধি 12 June, 20

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য হিসেবে অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম এর একবছর পূর্তিতে অভিনন্দন জানিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধুর আদর্শ, বাঙালি জাতীয়তাবাদ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, অসাম্প্রদায়িক শিক্ষা দর্শনে লালিত প্রগতিশীল শিক্ষকদের সংগঠন নীল দল।

আজ ১২ জুন নীল দলের সভাপতি ড.ফিরোজ আহমেদ ও সাধারণ সম্পাদক বিপ্লব মল্লিক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে তা জানানো হয়।

এতে বলা হয়,অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম স্যারের মত একজন নিরহঙ্কার, নিভৃতচারী, মেধাবী, নেতৃত্বের গুণাবলি সম্পন্ন যোগ্য ব্যক্তিকে উপাচার্য হিসেবে পদায়ন করায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে নোবিপ্রবি নীল দলের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।বিগত এক বৎসরকালে মাননীয় উপাচার্য স্যার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক গতিশীলতা, সুষ্ঠু উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা ও শিক্ষার সুষ্ঠু পরিবেশসহ সকল ক্ষেত্রে দক্ষতার পরিচয় দিয়েছেন। একই সাথে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীসহ সকলকে স্যার মানবিক দক্ষতায় মুগ্ধ করেছেন। আমরা স্যারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এতে আরো বলা হয়,নোবিপ্রবি নীল দল দৃঢ়ভাবে বিশ্বাস করে অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম তাঁর সততা, যোগ্যতা, প্রজ্ঞা ও গতিশীল নেতৃত্ব দিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অগ্রগতিকে উত্তরোত্তর ত্বরান্বিত করতে সক্ষম হবেন।এছাড়াও উপাচার্যের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও উত্তরোত্তর সাফল্য কামনা করে নোবিপ্রবি নীল দল।